বিয়ের পর‌ই সম্পর্ক ভাঙার মুখে টলিউডের দুই জুটির

0
119

অর্পিতা দাস: সদ্যই তাদের বিয়ে দেখেছেন দর্শকেরা, কিন্তু বিয়ের পরই সম্পর্ক ভাঙনের মুখে। বিয়ের পর সুখের সময় কাটতে না কাটতেই দূরত্ব বাড়ছে দুই জনপ্রিয় জুটির মধ্যে।

২০২০ সাল থেকে টলিউডে একের পর এক বিয়ে দেখেই চলেছেন দর্শকেরা, প্রিয় অভিনেতা অভিনেত্রীদের বিয়ে দেখে দারুণ খুশি তাদের অনুরাগীরা। চিন্তার কোন কারণ নেই বিয়ে ভাঙছে ঠিক‌ই, কিন্তু তা আসলে বাস্তবে নয় পরদায়। বাস্তবের পাশাপাশি পর্দাতেও একাধিক জনপ্রিয় জুটি দিয়ে দেখলেন দর্শকেরা, কোন কোন ক্ষেত্রে আবার দ্বিতীয়বার বিয়ে করলেন সেই একই জুটি। কিন্তু বিয়ে হতে না হতেই যেন ভাঙনের সুর সেইসব জুটির মধ্যে।

এই দুই জনপ্রিয় জুটি হলো স্টার জলসার খড়কুটো ধারাবাহিকের সৌজন্য গুনগুন এবং দেশের মাটি ধারাবাহিকের রাজা মাম্পি। কিছুদিন আগেই দ্বিতীয়বার বিয়ে করলেন সৌজন্য এবং গুনগুন, সেই বিয়ে দেখার জন্য অপেক্ষা করেছিলেন দর্শকেরা কিন্তু বিয়ে হতে না হতেই যেন একদম বদলে গেল সৌজন্য গুনগুনের সম্পর্ক, গুনগুনের যে দের জন্য মুখোপাধ্যায় পরিবার ছেড়ে বাবার সঙ্গে বেরিয়ে যাচ্ছেন গুনগুন। অন্যদিকে রাজা মাম্পির বহু প্রতীক্ষিত বিয়ে ফুলশয্যা হ‌ওয়ার পরেই খানিকটা যেন বদলে যেতে শুরু করেছেন মাম্পি। দর্শকদের দাবি ইচ্ছে করেই রাজা মাম্পির সম্পর্কে ভাঙন ধরানোর জন্য‌ই এমন ভাবে খারাপ করা হচ্ছে মাম্পিকে।

সাংসারিক কারণে খানিকটা হলেও যেন দূরত্ব বাড়ছে রাজা ও মাম্পির, যদিও এই ক্ষেত্রে অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়ের দাবি, আর বাকি সাধারণ সম্পর্কের মতোই রাজাও মাম্পির মধ্যে ভালোবাসা মান অভিমান ভুল বোঝাবুঝি দেখতে পাওয়াটাই স্বাভাবিক। তাই পরদার এই জনপ্রিয় দুই জুটিকে নিয়ে কিছুদিন আগে বেশ আনন্দে থাকলেও এখন অনুরাগীদের মন খারাপ। তবে এতটা ভেঙে পড়ার কোনো কারণ নেই কারণ অনুরাগীদের মন খারাপ করে পছন্দের জুটির মধ্যে খুব বেশিদিন দূরত্ব হয়তো দেখাবেন না পরিচালক বা লেখক লেখিকারা। তাই এই দুই জুটির সম্পর্কের রসায়ন বদলানোর অপেক্ষায় রয়েছেন প্রত্যেকে।