অদ্রিজা ক্রুশলের নতুন নায়ক নায়িকা

0
53

খাসডেস্ক: নতুন কাজ শুরু করেছেন অদ্রিজা রয় এবং ক্রুশল আহুজা দুজনেই, কে হচ্ছেন ক্রুশলের নতুন নায়িকা এবং কাকে দেখা যাবে অদ্রিজার বিপরীতে?

প্রায় একই সঙ্গে প্রকাশ্যে এলো অদ্রিজা রায় এবং ক্রুশল আহুজার নতুন নায়ক নায়িকার ছবি। বলিউডে কাজ শুরু করলেন অভিনেতা ক্রুশল আহুজা। জি টিভির ‘রিস্তো কা মাঞ্জা’ ধারাবাহিকে ক্রুশল এর বিপরীতে অভিনয় করছেন আঁচল গোস্বামী।

শোনা যাচ্ছে ধারাবাহিক শুরুর আগে থেকেই দারুন বন্ডিং তৈরি হয়েছে ক্রুশল এবং আঁচল এর মধ্যে, এই নতুন প্রোমো শেয়ার করে একে অপরকে ট্যাগ ও করছেন। অন্যদিকে অভিনেত্রী অদ্রিজা রায় শুরু করে দিয়েছেন নতুন ধারাবাহিকের শুটিং।

একদিকে কালার্স বাংলায় আসছে অদ্রিজার নতুন ধারাবাহিক মৌ এর বাড়ি। অন্যদিকে বিক্রম বেতাল ধারাবাহিকে কর্নবতীর চরিত্রে অভিনয় করছেন অদ্রিজা, সেখানে অদ্রিজার বিপরীতে বিক্রমাদিত্য চরিত্রে অভিনয় করছেন জয় মুখোপাধ্যায়। বহুদিন পর আবারও টলিউডে কাজে ফিরছেন জয়।

সম্ভবত একটি নতুন চ্যানেলে দেখা যাবে ধারাবাহিক। দুজনেই নতুন কাজ শুরু করলেন ক্রুশল এবং অদ্রিজা। কিন্তু এখনো সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একে অপরকে শুভেচ্ছাবার্তা জানাননি। মাঝে ক্রুশল অদ্রিজার প্রেমের কথা শোনা গেলেও বেশ কিছুদিন ধরেই তাদের মধ্যে দূরত্ব লক্ষ্য করা যাচ্ছে।

এমনকি কিছুদিন আগে বন্ধুদের সঙ্গে জন্মদিন উদযাপন করেন অদ্রিজা, সেখানে ছিলেন না ক্রুশল, অদ্রিজার জন্মদিনেও দেখা যায়নি ক্রুশল এর শুভেচ্ছা বার্তা। নতুন কাজ নতুন সহকর্মী, এবার কি পুরনো বন্ধু পুরনো কাছের মানুষদের থেকে খানিকটা দূরত্ব বজায় রাখছেন ক্রুশল এবং অদ্রিজা দুজনেই?