বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের নির্দেশে এবার চাকরি পেলেন প্রিয়াঙ্কা সাউ

0
17

কলকাতা : দীর্ঘদিন ধরে চাকরিপ্রার্থীদের আন্দোলন চলছে রাজ্যে। চাকরির দাবি নিয়ে তাঁরা তাদের আন্দোলন চালিয়ে যাচ্ছেন। এবার তাদের মধ্যেই একজন আন্দোলনকারী প্রিয়াঙ্কা সাউকে চাকরি দেওয়ার নির্দেশ দিল আদালত। ২৯ অক্টোবরের মধ্যেই নিয়োগপত্র দেওয়ার নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট। বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের নির্দেশে তিন বছর পরে স্বপ্নপূরণ হল প্রিয়াঙ্কার।

তবে এই নির্দেশের পরে আরও কিছু প্রশ্ন উঠে আসছে। আদালতে গেলে তবেই কি মিলবে চাকরি? আন্দোলন না করলে চাকরি পাওয়া যাবে না! একদিকে এই প্রশ্ন তুললেন অন্যদিকে তিন বছর পরে চাকরি পেয়ে আনন্দে চোখে জল প্রিয়াঙ্কার। তিনি আদালতে অভিযোগ তুলেছিলেন, তাঁর থেকে কম নম্বর পেয়েও অনেকের চাকরি হয়েছে, কিন্তু তিনি চাকরি পাননি। আন্দোলন অনেকদিন করেছেন, কিন্তু অবশেষে তিনি বুঝে গিয়েছিলেন আন্দোলন করে কোনও লাভ নেই, আদালতেই যেতে হবে তাঁকে।

- Advertisement -

একটি সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, প্রথমে আদালতে যেতে ভয় পেয়েছিলেন তিনি। আইনি পথে অনেক টাকার দরকার এবং সময়ও লাগতে পারে তাই মামলা করার আগে তিনি ভয় পেয়েছিলেন। তবে পরে তিনি সঠিক সিদ্ধান্ত নেন। তিনি বুঝেছিলেন, একমাত্র আইনের ওপরেই ভরসা করতে পারেন তিনি।