ডেট হোক বা বিয়েবাড়ি ফ্যাশনিস্তা সোনামের স্টাইল টিপসেই নজর কাড়ুন

0
23

খাস ডেস্ক: বলিউডে ফ্যাশনিস্তা কুইন বলা চলে সোনম কাপুরকে। বিখ্যাত অভিনেত্রী হিসেবেই হোক কিংবা ফ্যাশনিস্তা কুইন সবেতেই পারদর্শী হিসেবে পরিচিত তিনি। অভিনেত্রী সোনম কাপুরের প্রতিটা ফ্যাশন স্টেটমেন্টই রেড কার্পেটে চলার মতনই হয়। তিনি যে পোশাকই পরেন সেটাই হয়ে ওঠে ‘ফ্যাশন-স্টাইল’।

এর কারণে প্রায়শই পোশাক বা সাজগোজ সব কিছু নিয়েই নেটিজেনদের কড়া সমালোচনার মুখে পড়তে হয় তাঁকে। তবে কখনই তিনি সেসব বিষয়ে কান দেননি বরাবরই নিজের এই অন্যধারার স্টাইল স্টেটমেন্টের মাধ্যমে বুঝিয়েছেন তাঁর নিজস্বতা।

আরও পড়ুন: সোনমের নয়া লুক লক্ষাধিক টাকার সামগ্রীতে ভরা

চলতি বছরের ৯ জুন ৩৬-এ পা দিয়েছেন সোনম কাপুর। তবে তাঁকে দেখে তা বোঝার উপায় নেই একেবারেই।তবে তাঁর এহেন ফ্যাশনিস্তা হওয়ার পিছনে মায়ের অবদান রয়েছে। কারণ অভিনেত্রীর মা সুরিন্দর কাপুর ছিলেন মডেল। আবার সঙ্গে প্রতিষ্ঠিত একজন ডিজইনারও। তাই বলা বাহুল্য মায়ের গুণই পেয়েছেন সোনাম।

তিনিও ফ্যাশনের বিষয়ে অনেক কিছুই জানেন। আর এ ব্যপারে খুব খুঁতখুঁতেও। আপনিও চাইলে এবার থেকে অনিল কন্যার মতন ফ্যাশনিস্তা হতে পারেন। তবে সেক্ষেত্রে আপনাকে সোনামের কয়েকটি ফ্যাশন টিপস মেনে চলতে হবে –

১) শাড়ি পরার একটি বিশেষ স্টাইল আছে অভিনেত্রীর। অফ-হোয়াইট রঙের শিফনের শাড়িই পরতে ভালোবাসেন। সঙ্গে ফুল হাতা অফ-হোয়াইট রঙের ব্লাউজ। ফুল স্লিভ ব্লাউজের হাতা হলে ঘটি কাটিং।

আরও পড়ুন: ‘আমি তোমাতে আচ্ছন্ন’, সোনমকে দেখে এই কথাই বললেন আনন্দ

২) আঙুলে বড় স্টোনের আংটি পরেন। ব্যাঙ্গেল পরেন না। গলায় পাথরের যে-কোনও রঙের নেকলেস।

৩) যে কোনা গাঢ় রঙের ফ্লোরাল ড্রেস তাঁর পছন্দ। হাঁটু পর্যন্ত লম্বা। কোমরে সরু কনট্রাস্ট বেল্ট পরেন। সঙ্গে কনট্রান্স জ্যাকেট। ব্লেজারের হাতা গুঁটিয়ে নেন অনেক সময়। পায়ে হাঁটু পর্যন্ত বুট পরেন।

৪) একরঙের ট্রাউজার ও ব্লেজার পরতে পছন্দ করেন সোনাম। ছোট কালো চেক কাপড়ের হলে বেশি ভালো। পায়ে পরেন বুট জুতো। ঠান্ডা পরিবেশ হলে আরও একটি জ্যাকেট গলিয়ে নেন।