ফুটবলেই মুক্তি ঋত্বিক অর্জুন সুদীপের

0
72

অর্পিতা দাস: লড়াই নয় বরং ফুটবল খেলার মাধ্যমে পরাধীন দেশকে স্বাধীনতা ও মুক্তির স্বাদ দিতে চলেছেন মেদিনীপুর জেলের কিছু বন্দি, ১৯৩১ সালের এমনই এক ঘটনা পরিচালক রোহন ঘোষ তুলে ধরছেন Zee5 এর নতুন সিরিজ মুক্তিতে। প্রকাশ্যে এল মুক্তির ট্রেলার।

১৯৩১ সালে বন্দিদের ওপর চলছে ইংরেজদের অকথ্য অত্যাচার, সেই সময় নিজেরাই আইন বানাচ্ছেন এবং ভাঙছেন ইংরেজ পুলিশেরা, তবে জেলে বন্দি থেকেও দেশকে স্বাধীন করার স্বপ্ন দেখে চলেছেন বিপ্লবীরা। এই পুরো ছবি টাই বদলে যায় এক ফুটবল খেলার মাধ্যমে। ২৬ জানুয়ারি থেকে সেই গল্পটাই দর্শকেরা দেখতে চলেছেন Zee5 এ।

রোহন ঘোষ পরিচালিত Zee5 এর নতুন ওয়েব সিরিজ মুক্তিতে অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী, দিতিপ্রিয়া রায়, অর্জুন চক্রবর্তী, চিত্রাঙ্গদা, চান্দ্রেয়ী ঘোষ এবং সুদীপ সরকার সহ একাধিক জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী। প্রথমবার জুটি বাঁধছেন ঋত্বিক চক্রবর্তী এবং দিতিপ্রিয়া রায়। বিপ্লবীদের সংগ্রামের পাশাপাশি এই ওয়েব সিরিজে দেখা যাবে দিতিপ্রিয়া এবং ঋত্বিক চক্রবর্তীর সংসারের এক দারুণ গল্প।

পছন্দের অভিনেতা ঋত্বিক চক্রবর্তীর সঙ্গে প্রথমবার কাজ করতে পেরে দারুণ খুশি অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। একাধিক অসাধারণ অভিনেতা-অভিনেত্রীরা একসঙ্গে কাজ করছেন এই ওয়েব সিরিজ, তাই মুক্তি নিয়ে খুব আশাবাদী অর্জুন চক্রবর্তী। ট্রেলার দেখে অনেকেই গোলন্দাজ ছবির সঙ্গে তুলনা করতে শুরু করলেও এই ওয়েব সিরিজের গল্প সম্পূর্ণ আলাদা, মুক্তির এক নতুন পথ, স্বাধীনতার জন্য একটি নতুন লড়াই দর্শকরা দেখতে পাবেন এই ওয়েব সিরিজ এর মাধ্যমে।