নতুন করে প্রেমে পড়লেন রঞ্জিত মল্লিক, পাত্রী টলিউডেরই

0
197

বিনোদন ডেস্ক : চলতি বছরের প্রেম দিবসে একের পর এক চমক টলিপাড়ায়। এদিন সকালেই প্রকাশ্যে এসেছে প্রসেনজিৎ-ঋতুপর্ণা এর বিয়ের নিমন্ত্রণ পত্র। যা দেখে রীতিমত চক্ষু চড়ক গাছ দর্শক মহলের। এবার প্রকাশ্যে এল রঞ্জিত মল্লিকের লাভ ম্যারেজের কথা। এই বয়েসে লাভ ম্যারেজে ! যদিও বয়স নিছকই একটা সংখ্যামাত্র যেকোনো বয়েসেই প্রেমে পড়া যায়। কিন্তু এখন প্রশ্নটা হল পাত্রি টা কে !

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টার পাওয়া গিয়েছে যেখানে দেখা গেছে ডেটে গেছেন অভিনেতা রঞ্জিত মল্লিক। অপর দিকে বসে আছেন একটি নারী সে আর কেউ নয় সবার পছন্দের অপরাজিতা আঢ্য। তাহলে কি প্রেম করছেন অভিনেতা ! না, একদমই না আসলে এটি রঞ্জিত-অপরাজিতা আঢ্য’র আসন্ন ছবির পোস্টার। বহুদিন পর রুপোলী পর্দায় ফিরছেন অভিনেতা রঞ্জিত মল্লিক। এছবিতে তাঁর বিপরীতে অপরাজিতা আঢ্য’র পাশাপাশি দেখা যাবে অঙ্কুশ-ঐন্দ্রিলাকে। সম্প্রতি চলতি বছরে West Bengal film journalist association এর তরফ থেকে সেরার সেরা অভিনেত্রির তকমা পেলেন ‘চিনি’ খ্যাত অপরাজিতা আঢ্য।

 

View this post on Instagram

 

A post shared by Surinder Films (@surinderfilms)

প্রেমেন্দু বিকাশ চাকীর পরিচালনায়, নিসপাল সিংয়ের প্রযোজনায় আসছে ‘লভ ম্যারেজ’। এছবিতে অঙ্কুশ-ঐন্দ্রিলার মা-বাবার ভূমিকায় দেখা যাবে অপরাজিতা ও রঞ্জিত মল্লিককে। ঘটনাচক্রে তাঁরা দুজন দুজনের প্রেমে পড়েন, সন্তান-সন্ততি থাকা সত্ত্বেও নতুন করে সংসার বাঁধতে চান তাঁরা। কিন্তু কিভাবে তারা প্রেমে পড়লেন ! কিভাবে সেই প্রেম পরিণতি পাবে ! আদেও পরিণতি পাবে কিনা সেই গল্পই পর্দায় বলবে পরিচালক প্রেমেন্দু বিকাশ চাকীর ‘লভ ম্যারেজ’।