‘সাগ্নিক কি কাজ করতো, খোলাখুলি জানায়নি পল্লবী’- অভিনেত্রী আয়েন্দ্রী রায়

0
240

অর্পিতা দাস: প্রয়াত অভিনেত্রী পল্লবী দের প্রেমিক সাগ্নিক চক্রবর্তী ঠিক কি কাজ করতেন, ভালো বন্ধু হয়েও সেই ব্যাপারে বিশেষ কিছু জানতেন না অভিনেত্রী আয়েন্দ্রী রায়। আগে চেনাজানা থাকলেও আমি সিরাজের বেগম ধারাবাহিক থেকেই অভিনেত্রী আয়েন্দ্রী রায়ের সঙ্গে ভালো বন্ধুত্ব হয়ে যায় পল্লবীর।

পল্লবীর এই মৃত্যু রহস্য ছাড়াও সাগ্নিক কে নিয়ে নানান প্রশ্ন দানা বাঁধছে আয়েন্দ্রীর মনে। প্রথমত সাগ্নিকের কাজ নিয়ে কখনো খোলাখুলি কথা বলেননি পল্লবী, আয়েন্দ্রী জিজ্ঞাসা করার পর পল্লবী জানিয়েছিলেন, সাগ্নিক আইটি ফার্মের সঙ্গে যুক্ত, তবে এই বিষয়ে তার চেয়ে বেশি কিছু কখনোই বলতে চাননি পল্লবী। দ্বিতীয়তঃ পল্লবী জানিয়েছিলেন দামি গাড়ি কেনেন পল্লবী। ইএম‌আই নিয়েও আয়েন্দ্রীর সঙ্গে কথা হয় পল্লবীর। এমনকি গাড়ি ও ফ্ল্যাট দুটোই পল্লবীর বলেই জানতেন আয়েন্দ্রী, সবকিছুই সাগ্নিক ও তাঁর বাবার নামে জেনে এখন বেশ অবাক হয়েছেন আয়েন্দ্রী।

পল্লবীর শেষবারের জন্মদিনেও হাজির ছিলেন আয়েন্দ্রী, সেখানে সাগ্নিকের সঙ্গে সামান্য ঝগড়া হয় বলেও জানিয়েছেন আয়েন্দ্রী। তবে সেখানে সাগ্নিকের দেওয়া উপহার দামী মোবাইল দেখে খুব একটা অবাক বা দারুন খুশি হন নি পল্লবী, এখন সেই কথা ভেবে আয়েন্দ্রীর মনে হয়, তাহলে কি এসব কোন কিছুই সারপ্রাইজ ছিল না? বা এই মোবাইল আসলে নিজেই কিনেছিলেন পল্লবী? সব মিলিয়ে নানান প্রশ্ন ঘুরছে আয়েন্দ্রীর মনে। তবে আয়েন্দ্রী জানিয়েছেন, এক বছর আগেও নিজের জীবন নিয়ে খুব খুশি থাকতেন পল্লবী, সম্প্রতি কোন একটা সমস্যায় পড়েছিলেন তিনি, সেই কথা হয়তো এক মাস আগে আয়েন্দ্রীর সঙ্গে শেয়ার‌ও করার চেষ্টা করেছিলেন পল্লবী তবে তা আর হয়ে ওঠে নি। সেই কারণেই আক্ষেপ রয়ে গেছে আয়েন্দ্রীর।

তবে কোনোভাবেই মানসিক চাপ থেকে আত্মহত্যার সিদ্ধান্ত নেওয়ার মতো মেয়ে পল্লবী নন, এমনটাই একাধিকবার দাবি করছেন আয়েন্দ্রী। একাধিকবার পল্লবীকে আয়েন্দ্রী জিজ্ঞাসা করেছেন তিনি সাগ্নিকের সঙ্গে সুখী আছেন কিনা, সেই উত্তরে পল্লবী জানিয়েছেন সাগ্নিক তাকে খুব ভালবাসেন। পাশাপাশি আয়েন্দ্রীর মতে, পল্লবী অত্যন্ত চাপা স্বভাবের মেয়ে ছিলেন, ব্যক্তিগত কথা খুব একটা আলোচনা করতেন না তবে সম্প্রতি প্রায়ই মন খারাপ থাকতো পল্লবীর। কিন্তু তা কখনোই ডিপ্রেশন হতে পারে না বা তা থেকে আত্মহত্যা করার মত মেয়ে একেবারেই নন পল্লবী। বিলাসবহুল জীবন যাপন করতেন না পল্লবী, কয়েক মাস কাজ না থাকলেও যাতে সমস্যা না হয় সে জন্য যথেষ্ট তাকা জমাতেন পল্লবী- এমনটাই জানিয়েছেন অভিনেত্রী আয়েন্দ্রী রায়। ্