১.৪ লক্ষ টাকার নোংরা ফেলার ব্যাগ, প্রকাশ্যে আসতেই ভাইরাল

0
24

কলকাতা : একদিকে দারিদ্রতার জ্বালায় মানুষের অবস্থা ওষ্ঠাগত। অন্যদিকে উচ্চবিত্ত মানুষের শৌখিনতার শেষ নেই। সেলিব্রিটিদের জামা থেকে ব্যাগ সবের দামই লক্ষ লক্ষ টাকা। এর মধ্যে আবার শৌখিনতা এবং আরামপ্রদ জীবনে চলে এসেছে আরও এক নতুন জিনিস যার দাম প্রায় এক লক্ষেরও বেশি। জানলে অবাক হবেন সকলেই। নোংরা ফেলার ব্যাগের দাম ১.৪ লক্ষ।

ভাবছেন কোথাও একটা গণ্ডগোল হচ্ছে! না একেবারেই নয়। একটী নোঙরা ফেলার ব্যাগেরই দাম ১.৪ লক্ষ। ফ্যাশনের একটি খ্যাতনামা ব্র্যান্ড এবার এই বিষয়কে নিশ্চিত করেছে যাতে উচ্চবিত্তদের নোংরা ফেলার ব্যাগেও মূল্যের ট্যাগটা অনেক বেশি উজ্জ্বল হয়। Banciaga নামের এই খ্যাতনাম ব্র্যান্ড এখন উচ্চবিত্ত অর্থবান ও শৌখিন মানুষদের অন্যতম প্রধান পছন্দ। এখন এই ব্রান্ডই বাজারে এনেছে ১.৮ লক্ষ টাকার Trash Bag। নোংরা ফেলতে গেলেও এখন উচ্চবিত্ত ধনীরা ১.৪ লক্ষ টাকা খরচ করতে পারবেন।

- Advertisement -

কিন্তু এখন প্রশ্ন উঠছে, এমন কি দিয়ে বানানো এই ব্যাগ যার মূল্য এতখানি? এই ট্র্যাশ ব্যাগ যাকে এই ব্র্যান্ডে বলা হয় Trash Pouch। এবার এই নোংরা ফেলার ব্যাগ এখন সর্বসমক্ষে আসতেই প্রশ্ন করছেন সকলেই যে কি দিয়ে তৈরি এই ব্যাগ? তাঁর প্রশ্নের উত্তর খুঁজতেই আরেকটু অবাক নেটিজেনরা। একটি নোংরা ফেলার ব্যাগ তাও আবার চামড়ার। এমনিতেই আসল চামড়ার ব্যাগের দাম বেশিই হয়ে থাকে। আর এই ব্যাগ calfskin leather দিয়ে তৈরি। মসৃণ একটি আস্তরণ তার অপরে দেওয়া। কালো, সাদা, নীল এবং হলুদ এই রঙে পাওয়া যাবে ব্যাগটি।

Balenciagaর শীতকালীন ২০২২ কালেকশনের ফ্যাশন শোতে এই ব্যাগকে প্রকাশ্যে আনা হয়েছে। তারপর থেকেই এই ব্যাগ এখন সাধারণের চর্চায় উঠে এসেছে। যেখানে উচ্চবিত্ত ধনী আরামপ্রিয় মানুষের চোখ এখন এই ব্যাগে সেখানে অন্যান্যরা হতবাক হয়ে এখনও ভাবছেন আদৌ একি সম্ভব! কিন্তু নিন্দুকেরাও বলছেন, নোংরা ফেলার জন্য ১.৪ লক্ষ টাকা কেনই বা দেবেন কেউ? এমনকি ট্যুইটার থেকে সোশ্যাল মিডিয়া জুড়ে এখন এই ব্যাগ বহুল চর্চিত। এই নিয়ে মজার কিছু পোস্টও শেয়ার করা হচ্ছে। তবে এই সমস্ত সমালোচনাকে উড়িয়ে দিয়ে ধনীসমাজ নিশ্চয়ই তাঁদের Trash bag এর Price Tag টা নিয়ে ভেবেই কিনবেন এই ব্যাগ।