28 C
Kolkata
Saturday, May 21, 2022
Home রাশি ফল Horoscope: রবিতে একাধিক রাশিতে রয়েছে আর্থিক লাভ, দেখে নিন আজকের রাশিফল

Horoscope: রবিতে একাধিক রাশিতে রয়েছে আর্থিক লাভ, দেখে নিন আজকের রাশিফল

খাস ডেস্ক: আয় থেকে ব্যয় কেমন থাকবে আজ! কোনদিকে ঘুরছে ভাগ্যের চাকা। আজ কোন রাশির ভাগ্যে রয়েছে উন্নতি? কী বলছে আপনার রাশিফল। এক নজরে দেখে নিন আপনার আজকের রাশিফল।

- Advertisement -

মেষ: উজ্জ্বল এবং সুষম পরিস্থিতি তৈরি হবে যা আপনার সাধারণ সুস্থতার জন্য এত গুরুত্বপূর্ণ। যদি ভ্রমণ কর্মসূচিতে থাকে, তাহলে ফলাফল আপনার প্রত্যাশার চেয়ে বেশি ভাগ্যবান হতে পারে। প্রেমে, একটি আনন্দদায়ক বিস্ময়ের জন্য দারুন সময়।

বৃষ:সহকর্মীরা অযৌক্তিক হতে পারে এবং কর্মস্থলে পরিস্থিতি উত্তেজিত হতে পারে। অনেকটা অব্যক্ত সম্ভাবনা বাতাসে রয়েছে। আপনি যদি কিছু ক্ষেত্রে সর্বাধিক উপকার করতে ব্যর্থ হন তবে হতাশা দেখা দেবে। এগিয়ে যান নিজের সেরাটা দিয়ে কাজ করুন।

- Advertisement -

মিথুন: ক্যারিয়ার বা উচ্চাকাঙ্খা নিয়ে সারাদিন দ্বন্দ্ব থাকতে পারে। কিছু কাজ ব্যর্থ হবে। নতুন দৃষ্টিকোণ থেকেই সমস্যাটির সমাধান সম্ভব। একটি ছোট সম্পর্ক আপনাকে এগিয়ে যাওয়ার পথ দেখাতে পারে।

কর্কট: আপনার ব্যক্তিগত সম্পর্ক এখন একটি বাঁক পয়েন্টে। আপনি এখনই কিছু লক্ষ্য করার সম্ভাবনা নেই কিন্তু, আগামী কয়েক সপ্তাহের মধ্যে নিশ্চিত ভাবে অনেক কিছুই লক্ষ্য করতে পারবেন। ব্যক্তিগত পরিকল্পনাগুলি যখন আপনার পক্ষে কাজ করবে তখন এটি একটি দুর্দান্ত স্বস্তি হবে। কিছু পুরনো বিষয়ে ফের নজড় দিন।

সিংহ: নিজে একাই সংগ্রাম করছেন তবে অংশীদারদের থেকে সাহায্য পেতে চান। অনেকেই নিজের ইচ্ছে থেকে আপনার পাশে দাঁড়াবেন। আপনি একটি বহুবর্ষজীবী সমস্যা থেকে সাময়িক অবকাশ পেতে চলেছেন। প্রয়োজনে অন্যের থেকে পরামর্শ নিন।

- Advertisement -

কন্যা: দিন সহায়ক হবে। চারিদিকের বিরক্তি থেকে রেহাই পাবেন। নিজেকে আরও উপরের দিকে নিয়ে চলুন। আপনি জানেন যে আপনি সঠিক এবং এটির জন্য আপস করার সামান্য বিন্দু নেই। যদি আপনি অংশীদারদের আপনার দৃষ্টিভঙ্গিতে আনতে চান, তাহলে আপনাকে আপনার কূটনৈতিক দক্ষতা কাজে লাগাতে হবে।

তুলা: একটি ঘনিষ্ঠ সম্পর্ক এখন একটি নতুন এবং পরিপূর্ণ পর্যায়ে প্রবেশ করে। কিন্তু যদি কোন সম্ভাবনা থাকে যে আগামী কয়েক সপ্তাহের মধ্যে আপনার নগদ অর্থের অভাব হবে তাই এই সময় তহবিল সংগ্রহ শুরু করার সময়। আপনি একটি বিনয়ী সংবর্ধনা পাবেন এবং অতীতে আপনি যে ভাল মোড় নিয়েছেন তা থেকে উপকৃত হবেন।

বৃশ্চিক: একটি চ্যালেঞ্জিং এবং আবেগময় দিক থাকবে যা অনর্থক। বন্ধুত্বের ওপর কিছু অনস্বীকার্য পরিস্থিতি থাকবে। মেজাজের সুবিধা নেবেন না কোনও ভাবেই। পরবর্তীতে বিরক্তিকর কাজগুলি স্থগিত করার জন্য তবে খুব বেশি সময়ের জন্য নিজেকে বিরত রাখবেন না।

ধনু: অন্য লোকেরা কী বলছে এবং করছে তা খুব মনোযোগ দিয়ে শুনুন। আপনাকে তাদের বিভিন্ন এবং প্রায়শই কঠিন পরিস্থিতিতে সহানুভূতি দেখাতে হবে। আপনি অনেকের উদ্দেশ্য যে ভুল তা বুঝবেন। কর্মক্ষেত্রে সহকর্মীরা আপনার ধারণাকে সমর্থন করবে। সংকটের সময় সব বিষয়েই নিশ্চিত হন।

মকর: পরিস্থিতি সুখকর থাকবে। চারিদিকে অনেকের আসল চেহারা বুঝতে পারবেন। অনেকেই নিজের ভুল বুঝতে পারবে। অন্যদের সুযোগ দেওয়া বন্ধ করুন। মাথা খাটান। আর্থিক উচ্চাকাঙ্ক্ষার অর্থ হল আরো উপার্জন করার জন্য আপনাকে আরো ব্যয় করতে হবে।

কুম্ভ: বাড়িতে এক বা দুটি হোল্ড-আপ থাকতে পারে, মূলত সঙ্গীর বিরোধিতার কারণে। পেশাদার পরিকল্পনাগুলি খুব সুন্দরভাবে চলছে। তবে এটি আপনার ভাবার চেয়ে সহজ হবে, তাই কল্পনাপ্রসূত উদ্বেগের দ্বারা বিরক্ত হবেন না।

মীন: খুব কৌতূহলী কিছু ঘটছে, এবং আপনাকে আইনী পরিস্থিতি সম্পর্কে সতর্ক হতে হবে। কিছু পুরনো জিনিস ভুলে যেতে চান। নিজের মর্যাদা আদায় করে নিন। নগদ বোনাস পাবেন। সপ্তাহের শেষে শান্তি পাবেন।

- Advertisement -

সপ্তাহের সবচেয়ে জনপ্রিয় সংবাদ

লক্ষ লক্ষ টাকা দিয়ে ফ্ল্যাট কিনেও থাকতে পারছেন না, ফ্ল্যাট মালিকদের বিক্ষোভে শোরগোল নিউটাউনে

কলকাতা: নিউটাউনের সুখবৃষ্টি আবাসন। এলাকার একটি পরিচিত আবাসনগুলির মধ্যে একটি। লক্ষ লক্ষ টাকা দিয়ে ফ্ল্যাট কেনার পরও কাজ সম্পূর্ণ না হওয়ায় থাকতে পারছিলেন না...

সপ্তাহের শুরুতেই বড় ধামাক, বিপুল পতন সোনা-রুপোর দামে…

খাস ডেস্ক: বিয়ের মরশুমে মধ্যবিত্তের স্বস্তি উড়িয়ে একটানা তিন-চার দিন ধরে বেড়েছিল সোনা-রূপোর দাম। কিন্তু এবার ফের স্বস্তি ফিরল মধ্যবিত্তের। আজ সোনার দামে বিপুল...

৯০ দিনে সর্বনিম্ন সোনার দর, গহনা কেনার আগে জেনে নিন আজ কলকাতায় কত…

খাস ডেস্ক: বিয়ের মরশুমে মধ্যবিত্তের স্বস্তি উড়িয়ে একটানা তিন-চার দিন ধরে বেড়েছিল সোনা-রূপোর দাম। কিন্তু এবার ফের স্বস্তি ফিরল মধ্যবিত্তের। গতকালই সোনা-রূপোর দামে বিপুল...

যে কোনও সময় খুন হয়ে যেতে পারেন ইমরান খান, চাঞ্চল্যকর দাবি

খাস খবর ডেস্ক: রবিবার সকালেই প্রাক্তন অজি তারকা অ্যান্ড্রু সাইমন্ডসের আকস্মিক প্রয়াণের খবর এসেছে‌। কিন্তু তারও আগে আরেক কিংবদন্তি ক্রিকেটারের মৃত্যুর আশঙ্কা ছড়িয়ে পড়ল...

খবর এই মুহূর্তে

আগামীকালই কি তৃণমূলে অর্জুন, মমতা-অভিষেকের সঙ্গে পোস্টরে ছবি বাড়াল জল্পনা

কলকাতা: অর্জুন সিং-এর ফের তৃণমূলে ফেরা শুধু সময়ের অপেক্ষা। এমনটাই চর্চা চলছে বঙ্গরাজনীতির অন্দরে। হওয়াটাই স্বাভাবিক। ব্যরাকপুরের তৃণমূল সাংসদ হেভাবে নিজের দলের বিরুদ্ধে সরব...

দাম কমছে পেট্রল, ডিজেল এবং রান্নার গ্যাসের, টুইট নির্মলার

খাস ডেস্ক: দাম কমছে পেট্রল, ডিজেল এবং রান্নার গ্যাসের৷ জানা গিয়েছে, পেট্রলে লিটার প্রতি ৮ টাকা, ডিজেলে ৬ টাকা শুল্ক কমাচ্ছে কেন্দ্রীয় সরকার৷ একইভাবে উজ্জ্বলা...

আমাদের কিছু নেতার পদস্থালন হয়েছে: চন্দ্রনাথ সিনহা

বোলপুর:এসএসসি নিয়োগ কেলেঙ্কারির জেরে কোনঠাসা শাসক৷ সিবিআইয়ের জেরার মুখে রাজ্যের দুই মন্ত্রী৷ এহেন পরিস্থিতিতে দলের একাংশ নেতা যে দুর্নীতি পরায়ণ, তা অকপটে স্বীকার করে...

ফের অশান্ত বিশ্বভারতী, উপাচার্যের নির্দেশে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ

বীরভূম: ফের অশান্ত বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়। উপাচার্যের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ আনা হল। তাঁর নির্দেশেই নিরাপত্তারক্ষীর বিশ্বভারতীর এক ছাত্রীকে শ্লীলতাহানি করে বলে অভিযোগ। আরও পড়ুন: Razorpay: বলিউড সিনেমাকে...