গল্পে-আড্ডায় ‘পরিচালক উইথ টনিক’, ভাইরাল ভিডিও

0
139

বিনোদন ডেস্ক: পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ের পরিচালিত ছবি ‘চাঁদের পাহাড়’এ টলিউডের সুপারস্টার দেবকে আমরা অন্যভাবে দেখেছি। শংকরের চরিত্রে দেব-এর অসাধারণ পারফরম্যান্স মুগ্ধ করেছিল সিনেমাপ্রেমীদের। পারিবারিক ড্রামা থেকে বেরিয়ে দেব-এর এহেন ছবি দেখার জন্যে মানুষ এখনও অপেক্ষায়। তবে অপেক্ষার অবসান। কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে, দেব অভিনীত বহু প্রতীক্ষিত ছবি ‘টনিক’ এর পোস্টার, টিজার, মিউজিক।

আগামী ২৪শে ডিসেম্বর দেব-এর জন্মদিনের ঠিক আগের দিন এই ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। পুজোর সময়ে দেব-এর শেষ ছবি ‘গোলন্দাজ’ মুক্তি পেয়েছিল। যেখানে তুলে ধরা হয়েছিল একজন ফুটবল খেলোয়াড়ের জীবনী। বক্সঅফিসে সেই ছবিও দারুণ ফলাফল লাভ করেছিল। তবে টনিক দেব-এর অন্যতম হিট ছবি হতে চলেছে তা বলাই বাহুল্য! এই ছবিতে দেব ছাড়াও অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন বর্ষীয়ান অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায়।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)


দীর্ঘ ৫০ বছরের বেশি টলি ইন্ডাস্ট্রিতে পরাণের অভিজ্ঞতা। সুতরাং অভিনয়ে সবার থেকেই অভিজ্ঞ পরাণ বন্দ্যোপাধ্যায়। তাই এহেন কিংবদন্তি অভিনেতাকে পাওয়া অনেকটাই সৌভাগ্য। সম্প্রতি ‘ডিরেক্টর উইথ টনিক’ এপিসোড ২ রিলিজ করা হল দেব-এর ইনস্টাগ্রাম প্রোফাইলে। যেখানে পরিচালক এবং নায়ক দুজনেই তাঁদের ছবির শুটিংয়ের অভিজ্ঞতা জানালেন। প্রথমেই তাঁরা বললেন, ৮০ বছরের একজন প্রবীণ অভিনেতাকে দিয়ে আকাশপথে ফ্লাই করানো, জলপথে বোটিং করানো সত্যই অসাধ্য সাধন। যার জন্যে পরাণ বন্দ্যোপাধ্যায়কে অসংখ্য ধন্যবাদ। পরাণ বন্দোপাধ্যায়ের এই বয়সে এসে এরকম এনার্জি সত্যিই অকল্পনীয়।

এরপর পরিচালক দেব-এর প্রশংসা করে বললেন, দেব ছাড়া এই ছবি আমরা ভাবতেই পারিনা। দেব-এর এহেন প্রেজেন্টেশন সত্যই অনবদ্য। একটি দৃশ্যে দেব-এর কান্নার অভিনয় দেখে আমরাও চোখের জল ধরে রাখতে পারিনি। সবশেষে বললেন, এই সকল দৃশ্যে দেখার জন্যে অবশ্যই টনিক ছবির রিলিজের জন্যে অপেক্ষা করতে হবে।

অন্যদিকে দেব এই ছবির শুটিংয়ের নানা দৃশ্য প্রতিনিয়ত তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করে চলেছেন। এই ছবির জন্যে ৫০ বছর পর সাইকেল চালালেন অভিনেতা পরাণ বন্দোপাধ্যায়। যা কিনা এই বর্ষীয়ান অভিনেতার কাছে এক নস্ট্যালজিয়া। এই বয়সে এসেও পরাণ বন্দ্যোপাধ্যায়ের সাইকেল চালানোর কিছু দৃশ্য দেব পোস্ট করলেন। আর প্রবীণ অভিনেতার এহেন কান্ডে সত্যই মন্ত্রমুগ্ধ নায়ক নিজেও। তিনি নিজেই বললেন এই বয়সে সাইকেল চালানো মানে বর্ষীয়ান অভিনেতার ক্ষেত্রে তা এভারেস্ট জয়ের সমান।