‘সামথিং ওয়েন্ট রং..’, Elon Mask-এর মালিকানায় টুইটার ব্যবহারে ভোগান্তি

0
30
Twitter

খাস ডেস্ক: ইলন মাস্কের দায়িত্বগ্রহণের পর থেকেই বিশ্বজুড়ে আলোচনার অন্যতম কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে ট্যুইটার (Twitter)। এবার দেখা গেল বড় বিপত্তি। সকাল থেকেই এই সামাজিক মাধ্যম ব্যবহারে ভোগান্তি পোহাতে হচ্ছে ব্যবহারকারীরা। সমস্যার কথা জানিয়ে অভিযোগ করছেন নেটিজেনরা।

সূত্রে খবর, শুক্রবার ভোররাত ভারতীয় সময় তিনটে নাগাদ টুইটারে গোলযোগ দেখা দেয়। সকাল হলেও সুরাহা হয়নি বরং ঘড়ির কাটা সাতটা পেরোতেই সমস্যা আরও বাড়তে থাকে। এরপর থেকেই মাইক্রোব্লগিং সাইটে বিষয়টি জানাতে শুরু করে ব্যবহারকারীরা। তাঁদের অভিযোগ, শুক্রবার সকাল থেকেই টুইটারে লগ ইন করা যাচ্ছে না। প্রত্যেকবার দেখাচ্ছে ‘Something went wrong, Try Again’।

- Advertisement -

ইলন মাস্কের আনুষ্ঠানিকভাবে মালিকানা গ্রহণের পরই চাকরি গিয়েছে টুইটারের প্রাক্তন সিইও পরাগ আগারওয়ালের। গণসংযোগ মজবুত করার লক্ষ্যে বিশ্বজুড়ে টুইটার কর্মীদের গণছাঁটাই শুরু হবে। এমনকি গত বৃহস্পতিবারই (৩ নভেম্বর) সকলকে ইমেল মারফত জানিয়ে দেওয়া হয়, ‘ টুইটারে কোনও কর্মী অফিসের পথে থাকলে এখনই বাড়ি ফিরে যান। শুক্রবার থেকে ছাঁটাই অভিযান শুরু হবে।’ এরপর আজই হঠাৎ এই বিপত্তি এবং ব্যবহারকারীদের ভোগান্তি! মনে করা হচ্ছে এদিনের জটিলতা সংস্থার ছাঁটাই অভিযানের সঙ্গে পরোক্ষভাবে হলেও সম্পর্কিত।