জেলেনস্কির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন খোদ পুতিনের-ই মেয়ে, বাবা মানবেন কি

0
125

খাস খবর ডেস্ক: ক্যাটেরিনা তিখোনোভাকে চেনেন কি? তিনি ভ্লাদিমির পুতিনের কনিষ্ঠা কন্যা। এবারে তাঁর সম্বন্ধেই ভেসে আসছে এক চাঞ্চল্যকর খবর। রাশিয়ার রাষ্ট্রপতির ছোট মেয়ে নাকি জেলেনস্কির প্রেমে, যাকে বলে, রীতিমত হাবুডুবু খাচ্ছেন।

খাস খবর ফেসবুক পেজের লিঙ্ক:
https://www.facebook.com/khaskhobor2020/

- Advertisement -

আরও পড়ুন: রাশিয়ার জন্যই এক চূড়ান্ত খাদ্য সংকট দেখা দিতে চলেছে, প্রমাণ দিলেন জেলেনস্কি

এতেই শেষ নয়। হাওয়ায় ভাসছে আরও এক চাঞ্চল্যকর তথ্য। তা হল, ২০১৮ থেকে ২০১৯ সালের মধ্যে পুতিন-কন্যা নাকি অন্ততঃ ৫০ বার মিউনিখ উড়ে গিয়েছিলেন প্রেমিক জেলেনস্কির সঙ্গে দেখা করতে। পুতিনের এই মেয়ে এর আগেও বিভিন্ন সময় ক্যামেরার সামনে এসেছেন। তবে এবারে যে কারণে তিনি সংবাদ শিরোনামে, তা সত্যিই বিশ্বজুড়ে আলোড়ন ফেলে দেওয়ার মত।

কিন্তু কথা হচ্ছে, বাবা পুতিন এই সম্পর্ক মেনে নেবেন তো। না মানার কোনও কারণই নেই। কারণ, পুতিনের প্রধান শত্রু ইউক্রেনের রাষ্ট্রপতি ভলোদিমির জেলেনস্কি, তাঁর সঙ্গে মোটেই প্রেম করছেন না ক্যাটেরিনা। যাঁর সঙ্গে ক্যাটেরিনা প্রেম করছেন, তাঁর নাম ইগর জেলেনস্কি। পেশায় যিনি একজন ডান্সার। এই যুগলের একটি সন্তান রয়েছে বলেও জানা যাচ্ছে।

আচ্ছা তাহলে কী ভলোদিমির জেলেনস্কির আত্মীয় এই ইগর? নাঃ শুধু পদবীতে-ই মিল। আর কোনওদিক থেকে-ই ইউক্রেনীয় রাষ্ট্রপ্রধানের সঙ্গে সম্পর্কিত নন ইগর। এছাড়া আরও একটি তথ্য জানা গিয়েছে। অতীতে নাচ করলেও চলতি বছরেই ব্যক্তিগত কারণে সে পেশা থেকে সরে দাঁড়িয়েছেন ইগর। এখন তিনি রাশিয়ার ন্যাশনাল কালচার হেরিটেজ ফাউন্ডেশনের সুপারভাইজরি বোর্ডের সদস্য।