সেনাবাহিনীর গাড়িতে আত্মঘাতী বোমা হামলা, মৃত ৬

0
137

খাস খবর ডেস্ক: আরও এক ভয়ঙ্কর বোমা বিস্ফোরণে কেঁপে উঠল পাকিস্তান। শনিবার খাইবার পাখতুনখোয়ার ওয়াজিরিস্তান জেলায় সেনাবাহিনীর একটি গাড়িতে এই আত্মঘাতী বোমা হামলা হয়েছে। ঘটনায় এখনও পর্যন্ত ৬ জনের নিহত হওয়ার তথ্য সামনে আসছে।

আরও পড়ুন: হত্যার আশঙ্কা, ইমরান খানের জন্য দাবি করা হল বিশেষ নিরাপত্তা

খাস খবর ফেসবুক পেজের লিঙ্ক:
https://www.facebook.com/khaskhobor2020/

নিহতদের মধ্যে তিনজন শিশু বলে জানা যাচ্ছে। যাদের বয়স ৪ থেকে ১১ বছর। বাকি তিনজন পাকিস্তানি সেনা। সূত্রের খবর, ওয়াজিরিস্তানের মিরান শাহের কাছাকাছি এক বাজারে এই বিস্ফোরণের ঘটনা ঘটেছে। যেখান থেকে আফগানিস্তান সীমান্ত মাত্র ২৬ কিলোমিটার।

ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে শোকপ্রকাশ করেছেন খোদ পাক প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ। একটি বিবৃতিতে তিনি বলেন, “নিরীহ শিশুদের যারা এভাবে হত্যা করেছে, তারা মানবতা এবং ইসলামের শত্রু।” যোগ করেন, “এই বর্বরদের যারা পৃষ্ঠপোষক, তাদের শাস্তি না দেওয়া পর্যন্ত আমাদের শান্তি নেই।”

এই বোমা হামলার নেপথ্যে কারা, তা এখনও স্পষ্ট হয়নি। তবে দীর্ঘদিন ধরেই পাকিস্তানের তালিবান গোষ্ঠী তেহেরিক-ই-তালিবান পাকিস্তান এই অঞ্চলে দৌরাত্ম্য চালিয়ে আসছে। জনৈক স্থানীয় কর্মকর্তা জানান, নিরাপত্তা বাহিনীর গাড়ি পাশ দিয়ে যাওয়ার সময় আত্মঘাতী হামলাকারী হেঁটে এসে নিজেকে উড়িয়ে দেয়।