“প্রত্যেকে ইউক্রেন যুদ্ধ থামাতে প্রধানমন্ত্রী মোদীর সাহায্য চায়” দাবি করলেন Hema Malini 

0
30

লখনউ: উত্তরপ্রদেশ নির্বাচনের প্রচারে বিজেপি সাংসদ হেমা মালিনী শুক্রবার বলেন ইউক্রেন-রাশিয়া  “সবাই” প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হস্তক্ষেপ চাইছিল। “তিনি দেশকে এ পর্যন্ত নিয়ে এসেছেন, বিশ্ব অবাক হয়েছে। তিনি নিজের জন্য একটি নাম করেছেন এবং বিশ্ব তাকে সম্মান করে। এমনকি এখন ইউক্রেন রাশিয়া যুদ্ধে, তিনি এটি বন্ধ করার চেষ্টায় অংশ নেওয়ার চেষ্টা করছেন এবং সবাইকে অনুরোধ করছেন। তিনি একজন বড় বিশ্বনেতা হিসেবে বিবেচিত। এটা আমাদের জন্য গর্বের বিষয়,” লোকসভা সদস্য বলেছেন।

আরও পড়ুন : অবাধ ভোট হলে তৃণমূলের কপালে ভীষণ দুঃখ আছে, বিস্ফোরক বাম নেতা

উত্তরপ্রদেশে বিজেপির প্রচার “ডাবল ইঞ্জিন কি সরকার” স্লোগানকে কেন্দ্র করে কেন্দ্রীভূত হয়েছে যা শুধুমাত্র মুখ্যমন্ত্রী আদিত্যনাথেরই নয়, প্রধানমন্ত্রীর নেতৃত্বের প্রশংসা করে। গত কয়েক মাসে বিজেপির একাধিক সামাজিক মাধ্যমে প্রচারাভিযান তুলে ধরেছে যে দলটি বলেছে যে বিশ্ব নেতা হিসাবে প্রধানমন্ত্রী মোদীর মর্যাদা।

আরও পড়ুন : ইউক্রেনের গোটা আকাশ-টাই এ মুহূর্তে শত্রুর দখলে, কিয়েভে পৌঁছল রুশ ফৌজ

রাশিয়ান বাহিনী ইউক্রেনের শহরগুলিতে আক্রমণ করার সঙ্গে সঙ্গে, প্রধানমন্ত্রী মোদী বৃহস্পতিবার রাতে রাশিয়ান রাষ্ট্রপতি ভ্লাদিমির পুতিনকে ফোন করেছিলেন, “অবিলম্বে সহিংসতা বন্ধ করার” আবেদন জানিয়েছিলেন এবং জোর দিয়েছিলেন যে ভারত ইউক্রেন থেকে তার নাগরিকদের নিরাপদ প্রস্থানকে সর্বোচ্চ গুরুত্ব দেয়। রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, ইউক্রেনের যুদ্ধ এবার এসে পড়ল উত্তরপ্রদেশ নির্বাচনে।