মাঝ আকাশে বিমান ভেদ করে ঢুকে গেল গুলি, রক্তাক্ত যাত্রী

0
21
air passenger

মায়ানমার :  মাঝ আকাশে দুর্ঘটনা। বিমান ভেদ করে ঢুকে গেল গুলি। গুলিবিদ্ধ বিমানযাত্রী।  আহত যাত্রী মায়ানমার এয়ারলাইন্সের বিমানে করে মায়ানমারের লইকোর উদ্দেশে রওনা দিয়েছিলেন।

আরও পড়ুন :পুলওয়ামায় সন্ত্রাসবাদী হামলায় শহিদ এক পুলিশকর্মী, আহত CRPF জওয়ান

- Advertisement -

একজন কেবিন ক্রু ছবিটি আহত যাত্রীর ছবি তার ইন্সটাগ্রামে শেয়ার করেছেন। শুক্রবার সকালে মায়ানমার এয়ারলাইন্সে এই ঘটনাটি ঘটে।  ছবিতে দেখা যাচ্ছে একজন বিমানযাত্রী তাঁর ডান দিকের ঘাড়ে রুমাল চাপা দিয়ে বসে আছেন। রক্তে ভিজে গেছে রুমাল। ATR-72 এয়ারক্র্যাফটটি ৬৩ জন বিমানযাত্রী নিয়ে রওনা দিয়েছিল। দুর্ঘটনাটির সময় সমতল থেকে ৩ হাজার ফিট উঁচুতে ছিল বিমানটি।

আরও পড়ুন :এক ধাক্কায় নামল বেকারত্বের হার, কোন পথে দেশের অর্থনীতি

আহত যুবকের বয়স মাত্র ২৭ বছর।তিনি নেপিটো থেকে লইকো রওনা দিয়েছিলেন। বিমানটি ল্যান্ড করার সঙ্গে সঙ্গে তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়।এই ঘটনায় মায়ানমার সামরিক কাউন্সিল ২ টি সংগঠনকে অভিযুক্ত করেছে। একটি কারেনি ন্যাশানাল প্রোগ্রেসিভ পার্টি (KNPP) অপরটি হল পিপলস ডিফেন্স ফোরস (PDF)  । পুনরায় বিজ্ঞপ্তি না বেরনো পর্যন্ত বন্ধ থাকছে লইকো পর্যন্ত বিমান চলাচল। যদিও এই ঘটনার দায় অস্বীকার করে KNPP  জানিয়েছে তারা নাগরিকদের টার্গেট করে না। এই ঘটনার পর বিমানবন্দরের পাশে সেনা নিয়োগ করেছে মায়ানমার মিলিটারি। চারপাশে শুরু করেছে তল্লাশি।