যে কোনও সময় খুন হয়ে যেতে পারেন ইমরান খান, চাঞ্চল্যকর দাবি

0
1141

খাস খবর ডেস্ক: রবিবার সকালেই প্রাক্তন অজি তারকা অ্যান্ড্রু সাইমন্ডসের আকস্মিক প্রয়াণের খবর এসেছে‌। কিন্তু তারও আগে আরেক কিংবদন্তি ক্রিকেটারের মৃত্যুর আশঙ্কা ছড়িয়ে পড়ল গোটা বিশ্বে। খুন হয়ে যেতে পারেন পাকিস্তানের বিশ্বকাপজয়ী অধিনায়ক তথা দেশটির প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান। এমনই এক আশঙ্কার কথা প্রকাশ করলেন ইমরান নিজেই।

আরও পড়ুন: পাকিস্তানে বরং পরমাণু বোমা ফেলা হোক, চাঞ্চল্যকর দাবি ইমরান খানের

খাস খবর ফেসবুক পেজের লিঙ্ক:
https://www.facebook.com/khaskhobor2020/

শনিবার পাকিস্তানের শিয়ালকোটে পাকিস্তান তেহেরিক-ই-ইনসাফ আয়োজিত এক বিশাল জনসভায় যোগ দেন ইমরান। সেখানেই নিজের মৃত্যুর আশঙ্কার কথা জানিয়েছেন প্রাক্তন প্রধানমন্ত্রী। ইমরান খানের কথায়, “ষড়যন্ত্রকারীরা এখনও আমাকে হত্যা করার চক্রান্ত করে চলেছে। আর এই চক্রান্ত দেশ এবং দেশের বাইরে উভয় জায়গাতেই হচ্ছে।”

গত এপ্রিলে অনাস্থা ভোটে ক্ষমতাচ্যুত হন ১৯৯২ বিশ্বকাপজয়ী অধিনায়ক। এরপরই এক মারাত্মক অভিযোগ এনেছিলেন তিনি। বলেন, তাঁকে অপসারণ করার নেপথ্যে মার্কিন যুক্তরাষ্ট্রের প্রত্যক্ষ হস্তক্ষেপ রয়েছে। শনিবার-ও ইমরান জানান, তাঁর কাছে একটি ভিডিও ফুটেজ রয়েছে।

এই ফুটেজে তিনি নাকি পূর্বতন পিটিআই সরকারকে উৎখাত এবং তাঁকে হত্যা করার ষড়যন্ত্রকারীদের নাম প্রমাণের সঙ্গে তুলে ধরেছেন। ইমরান খান এদিনের জনসভায় বলেন, “যদি কখনও আমাকে হত্যার পরিণতি সৃষ্টি হয় কিংবা হত্যা করেই ফেলা হয়, তখন এই ফুটেজ প্রকাশ করা হবে। এখন এটি একটি নিরাপদ স্থানে রয়েছে।”