টেক্সাস হত্যাকাণ্ডের পর ফের গুলি চলল স্কুলে, মৃত ১

0
89

খাস খবর ডেস্ক: গত সপ্তাহেই টেক্সাসের এক স্কুলে জনৈক বন্দুকবাজের হামলা আচম্বিত করে দিয়েছিল গোটা বিশ্বকে। এক সপ্তাহ কাটতে না কাটতেই ঘটনার পুনরাবৃত্তি। এবারে মার্কিন যুক্তরাষ্ট্রের লুইজিয়ানা প্রদেশের একটি স্কুলে সমাবর্তন অনুষ্ঠান চলাকালীন আততায়ীর গুলিতে প্রাণ হারালেন এক মহিলা।

খাস খবর ফেসবুক পেজের লিঙ্ক:
https://www.facebook.com/khaskhobor2020/

মঙ্গলবার এই ঘটনা ঘটেছে। যার দরুন একজন নিহত হওয়ার পাশাপাশি আরও ২ জন গুরুতর জখম হয়েছেন বলেও জানা যাচ্ছে। এক সর্বভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, নিউ অরলিন্স পুলিশ বিভাগের প্রধান ডিএসপি ক্রিস্টোফার গুডলি এই হামলার ঘটনার সংবাদটি নিশ্চিত করেছেন।

সূত্রের খবর, মঙ্গলবার মরিস জেফ কমিউনিটি স্কুলের স্নাতক শিক্ষার্থীদের সমাবর্তন অনুষ্ঠান আয়োজিত হয়েছিল নিউ অরলিন্সের জেভিয়ার ইউনিভার্সিটি ক্যাম্পাসে। সকালে এই অনুষ্ঠানের পার্কিং লটের কাছে গুলিবিদ্ধ তিনজনকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। দুজন পুরুষ এবং অন্যজন বয়স্কা নারী। দ্রুতই তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হলেও ওই মহিলাকে বাঁচানো সম্ভব হয়নি।

আরও পড়ুন: অনেকটাই সুরাহা হল শ্রীলঙ্কার, পেতে চলেছে ৭০ কোটি ডলারের সাহায্য, কে দিচ্ছে

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য কয়েকজনকে আটক করেছে তারা। যদিও এখনও কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবু ধারণা করা হচ্ছে, খুব সম্ভবত দুই মহিলার মধ্যে বচসা হচ্ছিল। এরপর তারা আগ্নেয়াস্ত্র বের করেন এবং গুলি চালান।