টিকাদান বন্ধ করার দাবীতে খোদ প্রধানমন্ত্রীর গাড়ি ধাওয়া করল উন্মত্ত জনতা

0
340

খাস খবর ডেস্ক: টিকা নেওয়ায় প্রবল অনীহা। এক কথায় টিকা বিরোধী তাঁরা। আর এই বিরোধের জের কতদূর যেতে পারে, তা-ই দেখা গেল মঙ্গলবার। টিকা বন্ধ করার দাবীতে ধাওয়া করা হল খোদ প্রধানমন্ত্রীর গাড়ি। সেইসঙ্গে স্লোগান দেওয়া হয়, “Shame on you!”

আরও পড়ুন: হন্ডুরাসের ইহুদি-বিদ্বেষীদের কার্যত সমর্থন কমলা হ্যারিসের, নিন্দার ঝড় সোশ্যাল মিডিয়ায়

- Advertisement -

ঘটনাটি ঘটেছে নিউজিল্যান্ডে। যে দেশকে একদা কোভিড-মুক্ত ঘোষণা করা হয়েছিল। এবারে সে দেশেই টিকা বন্ধ করার দাবী জানিয়ে প্রধানমন্ত্রী জাসিন্ডা আরডার্নের গাড়ীর পিছনে ধাওয়া করা হল। এ সময় কেউ কেউ বলতে থাকেন, “We do not consent!”

এদিকে উক্ত ঘটনাপ্রসঙ্গে আরডার্নের মত, তিনি কখনওই নিজের নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন ছিলেন না। বলেন, “এই কাজে আমি প্রতিদিন ভিন্ন ভিন্ন অভিজ্ঞতার সম্মুখীন হই। এই মুহূর্তে পরিবেশে তীব্রতা আছে। যা নিউজিল্যান্ডের জন্য অস্বাভাবিক। তবে এও বিশ্বাস করি যে সময়ের সঙ্গে সঙ্গে এটি কেটে যাবে।”

আরও পড়ুন: এবার থেকে হয়ত ওষুধের দোকানেও মিলবে করোনার দুই Vaccine, দাম জেনে নিন

একটি ভিডিও ফুটেজ পাওয়া গিয়েছে। সেখানে একটি গাড়ির ভিতর থেকে জনৈক ব্যক্তিকে বলতে শোনা যাচ্ছে, “একটা মজার ঘটনা ঘটছে। আমরা জাসিন্ডাকে ধাওয়া করছি।” এ সময় আরেকজনকে প্রধানমন্ত্রীকে “নাতিস” বলে সম্বোধন করে অশ্লীল গালিগালাজ করতে শোনা যায়। প্রধানমন্ত্রীর গাড়ি আটকানোরও চেষ্টা করা হয়েছিল।