ফের নির্ভয়ার ছায়া, চলন্ত বাস থেকে স্বামীকে ছুড়ে ফেলে স্ত্রীকে গণধর্ষণ

0
117
Gangrape

ঢাকা : ফের নির্ভয়া কাণ্ডের ছায়া। চলন্ত বাস থেকে ফেলে দেওয়া হল স্বামীকে। তারপর ওই বাসের মধ্যেই স্ত্রীয়ের ওপর চলল অত্যাচার। পাঁচজন মিলে ওই মহিলাকে গণধর্ষণ (Rape) করে বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে বাংলাদেশের গাজীপুর জেলায়। শনিবার ভোর রাতের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

গাজীপুরের পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধর্ষিতা ও তাঁর স্বামী গোটা বিষয়টি পুলিশকে জানিয়েছেন। শুক্রবার রাত ৯টায় নওগাঁ থেকে ময়মনসিংহ যাচ্ছিলেন তাঁরা। রাত তিনটের সময় গাজীপুর পৌঁছন দুজনে। সেখান থেকে ময়মনসিংহের বাসে চাপেন। মোট দশ থেকে বারোজন যাত্রী নিয়ে ওই বাস রওনা দেয়। পরে আস্তে আস্তে সকলে নেমে গেলে তাঁরা দুজনেই শুধুমাত্র বাসে থাকেন।

- Advertisement -

এই সময়েই হঠাৎ বাসের পরিবহন কর্মীরা মিলে স্বামীকে ধরে মারধর করে। তারপর তাঁকে আহত অবস্থায় ঢাকা-ময়মনসিংহ হাইওয়েতে এমসি বাজার নামক একটি স্থানে বাস থেকে ফেলে দেয় তাঁরা। এরপরেই ওই মহিলার ওপর আক্রমণ শুরু করে অভিযুক্তরা। বাসের চালক, হেল্পারকে নিয়ে মোট পাঁচজন তাঁর চোখ বেঁধে দেয়। তারপরে পালা করে করে চলে ধর্ষণ (Rape)। অবশেষে তাঁকেও চলন্ত বাস থেকে রাজেন্দ্রপুর চৌরাস্তায় ফেলে দিয়ে পালায় অভিযুক্তরা।

পরে শ্রীপুর থানার পুলিশ ওই মহিলাকে উদ্ধার করে। তাঁর স্বামীকে ফোন করে পুলিশ জানায়। মহিলাকে গাজীপুরের একটি হাসপাতালে ভরতি করা হয়েছে। ঘটনায় জড়িত সন্দেহে পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। পাশাপাশি ওই বাসটিকেও বাজেয়াপ্ত করেছে পুলিশ। গোটা ঘটনার বিষয়ে তদন্ত চালাচ্ছে পুলিশ।