কাজের মেয়েকেও ছাড়ে না, ‘রেপিস্ট’ বাবার কুকীর্তি ফাঁস করে ১০ তলা থেকে ঝাঁপ তরুণীর

0
52

খাস ডেস্ক: নিজের বাবার বিরুদ্ধে ক্ষোভ উগড়ে আত্মঘাতী ২১ বছরের তরুণী। মৃত্যুর আগে একটি চিরকুটে বাবার কুকীর্তি লিখে রাখেন মৃতা। সেই সূত্র ধরেই তদন্ত শুরু করেছে পুলিশ। চাঞ্চল্যকর ঘটনাটি ওপার বাংলার।

বাংলাদেশের রাজধানী ঢাকার দক্ষিণখান এলাকার বাসিন্দা ওই তরুণীর নাম সাঞ্জানা। শনিবার সন্ধ্যেয় নিজের বাড়ির ১০ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন তিনি। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তল্লাশি শুরু করলে একটি চিরকুট উদ্ধার হয়। যেখানে নিজের মৃত্যুর জন্য বাবাকে দায়ী করেছেন মৃত পড়ুয়া।

- Advertisement -

আরও পড়ুন: জনপ্রিয় পোশাকশিল্পী Kunal Rawal’র রাজকীয় মেহেন্দি অনুষ্ঠানে তারকাদের চাঁদের ঢল

পুলিশ সূত্রে খবর, সবুজ রঙয়ের চিরকুটে লেখা, আমার মৃত্যুর জন্য আমার বাবা দায়ী। একটা ঘরে পশুর সাথে থাকা যায় কিন্তু অমানুষের সাথে না। একজন অত্যাচারী এবং রেপিস্ট যে কাজের মেয়েকেও ছাড়ে নাই।’ জানা গিয়েছে, কাপড় শুকানোর অজুহাত দিয়ে শনিবার বিকেলে বিল্ডিঙয়ের নিরাপত্তারক্ষীর থেকে চাবি নিয়ে ১০ তলার ছাদে যান তরুণী। সেখান থেকেই ঝাঁপ দেন তিনি।

আরও পড়ুন: দল বিরোধী মন্তব্যের জেরে রাজ্যের মন্ত্রীকে শোকজ করল TMC 

জিজ্ঞাসাবাদের মাধ্যমে পুলিশ জানতে পেরেছে, কয়েকদিন আগেই সাঞ্জানার বাবা-মায়ের ডিভোর্স হয়। এরপর থেকেই মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। এমনকি তাঁর ঘর থেকে প্রেসক্রিপশন পাওয়া গিয়েছে। প্রাথমিক অনুমান, মানসিক অবসাদ এবং বাবার প্রতি ঘৃণা থেকেই এই পথ বেছে নিয়েছেন তিনি। তবে তদন্ত জারি রেখেছে পুলিশ।