বিমান দুর্ঘটনা থেকে প্রাণে বাঁচতেই Selfie দম্পতির, ভাইরাল সেই ছবি

0
35

খাস ডেস্ক: গত সপ্তাহেই পেরুর রাজধানীতে ভয়ংকর বিমান দুর্ঘটনার খবর সামনে আসে। LATAM Airlines এর বিমানের এই দুর্ঘটনাটি ঘটে। তবে ১২০ জন বিমান যাত্রী এই দুর্ঘটনার কবলে পড়েও প্রাণে বাঁচেন। এই দুর্ঘটনার জেরে দুজন দমকলকর্মীর মৃত্যু ঘটেছে বলে জানা গিয়েছে। যারা দুর্ঘটনার সময়ে রানওয়েতে ছিলেন। এই দুর্ঘটনার হাত থেকে এক যুগল একটুর জন্য প্রাণে বেঁচে যান।

আরও পড়ুন কামড়, চিমটির পর এবার ঘুষি, আন্দোলনকারীদের নাক ফাটাল পুলিশ, অভিযোগ

- Advertisement -

ওই যুগল কোনোরকমের আঘাত না পেয়েই LATAM Airlines বিমান থেকে বেরোতে পারেন বলে জানা যায়। ঠিক এরপরেই তাঁরা একটি সেলফি পোস্ট করেন এই দুর্ঘটনার হাত থেকে বাঁচার পরে। সেই ছবিই এখন জনসমক্ষে আসতেই আলোচনা তুঙ্গে উঠেছে। Enrique Varsi-Rospigliosi নামের ওই ব্যক্তির ছবি এখন সবার সামনে এসেছে। তাঁর স্ত্রী এই সেলফিটি তুলেছেন। আগুন নেভার পরে সাদা রাসায়নিকে মুখ ঢেকে রয়েছে সেরকম অবস্থাতেই তাঁরা সেলফি তুলে জীবনে ফের দ্বিতীয় ইনিংস ফিরে পাওয়ার উদযাপন করেছেন তাঁরা।

বিস্তারিত খবর, লাইভ ভিডিও সহ সমস্ত রকম আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক পেজ: https://www.facebook.com/khaskhobor2020/

ওই ছবিতেই পিছনে দেখা যাচ্ছে ওই বিমানের দুর্ঘটনার দৃশ্যের এক ঝলক। আর সেই ছবি পোস্ট করেই তাঁরা লিখেছেন ‘When life gives you a second chance’. এমনকি A320 Systems নামক একটি ফেসবুক পেজ থেকেও এই ছবিটি শেয়ার করা হয়েছে। এবং তাঁরা যে বেঁচে আছেন সেই জন্য তাঁদের অভিনন্দনও জানিয়েছেন। এই ছবি মূহুর্তেই ভাইরাল হয়ে যায় অনলাইনে। জনসমক্ষে আসতেই এ নিয়ে আলোচনা তুঙ্গে ।