অজানা কারণে আচমকা কেন্দ্রীয় নিরাপত্তা প্রত্যাহার, বিস্ফোরক BJP সাংসদ

0
32

নদিয়া: বিজেপি সাংসদের কেন্দ্রীয় নিরাপত্তা প্রত্যাহার করা নিয়ে এই মুহূর্তে জল্পনা তুঙ্গে। কেন নিরাপত্তা প্রত্যাহার করা হল তা নিয়ে এখনও কোনও কারণ জানা যায়নি। বিরোধীদের দাবি, গোষ্ঠী কোন্দলের কারণেই নেতৃত্ব এই সিদ্ধান্ত নিয়েছে।

সারাদিনের সমস্ত খবরের আপডেট পেতে ডাউনলোড করুন খাস খবর অ্যান্ড্রয়েড অ্যাপ: https://play.google.com/store/apps/details?id=app.aartsspl.khaskhobor

রানাঘাটের বিজেপি সাংসদ জগন্নাথ সরকারের কেন্দ্রীয় নিরাপত্তা হঠাৎ করেই প্রত্যাহার করে নেওয়া হয়েছে। এবিষয়ে কিছুই জানেন না সাংসদ। তিনি জানিয়েছেন, ‘আমাকে না জানিয়ে নিরাপত্তাবাহিনী তুলে নেওয়া হয়েছে। আমার কোনও ক্ষতি হলে কেন্দ্র ও রাজ্য সরকার উভয়েই দায়ী থাকবে।’ তিনি আরও বলেন, ‘নিরাপত্তা কেন সরিয়ে নেওয়া হল তা নিয়ে সরকারের সঙ্গে কথা বলবেন। তবে থাকলে শাসক দলের দুষ্কৃতীরা যেভাবে ছাপ্পা করছে তা অনেকটাই রুখে দেওয়া যেত।’ যেখানে বিজেপি বিধায়কদের কেন্দ্রীয় নিরাপত্তা দেওয়া হচ্ছে সেখানে স্বরাষ্ট্রমন্ত্রক দলের একজন গুরুত্বপূর্ণ সাংসদের নিরাপত্তা তুলে নেয় কিভাবে, এই প্রশ্ন তুলে ইতিমধ্যেই রাজনৈতিক মহলে জল্পনা শুরু হয়েছে। এবিষয়ে বিরোধীদের দাবি, দলের সদস্যদের ওপর থেকে বিশ্বাস হারাচ্ছে নেতৃত্ব। অন্যদিকে গোষ্ঠী কোন্দল একটা বড় কারণ। তাই নিরাপত্তা প্রত্যাহারের আগে জানানো পর্যন্ত হয়নি।

বিস্তারিত খবর, লাইভ ভিডিও সহ সমস্ত রকম আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক পেজ: https://www.facebook.com/khaskhobor2020/

গত বিধানসভা নির্বাচনে শান্তিপুর থেকে জয়ী হয়ে বিধায়ক হন জগন্নাথ সরকার। তবে সাংসদ থাকতে চেয়ে ভোটে জেতার কয়েকদিনের মধ্যেই ইস্তফা দেন। উল্লেখ্য, ২০১৯-এর লোকসভা নির্বাচনে নদিয়ার রানাঘাট কেন্দ্র থেকে জয় পেয়ে সাংসদ হিসেবে নির্বাচিত হন তিনি।

আরও পড়ুন: ‘যারা কিছু করতে পারেন না, তাঁরাই সমালোচনা করেন’: Dilip Ghosh