দুর্নীতিতে অভিযুক্তদের কোন শর্তে ফের তৃণমূলে ঠাই মিলবে, সাফ জানালেন রাজ্যের মন্ত্রী

0
21
TMC

খাস ডেস্ক: গত কয়েকমাসে বেশ অস্বস্তিতে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস। বিরোধীরা একের পর এক আক্রমণ করে চলে। বিরোধীদের জবাব দিতে ময়দানে নেমেছে তৃণমূলের নেতারা। এবার এক অনুষ্ঠানে উপস্থিত হয়ে প্রকাশ্যে দুর্নীতিতে অভিযুক্তদের নিয়ে মুখ খুললেন রাজ্যের মন্ত্রী। পাশাপাশি, রাজ্যের মন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ঘুষের অভিযোগের বিরোধিতা করেও মন্তব্য রাখেন শোভনদেব চট্টোপাধ্যায়।

আরও পড়ুন: ব্যবসায়ীকে খুনের ঘটনায় উঠে এল চাঞ্চল্যকর তথ্য, গ্রেফতার হোটেল মালিকের ছেলে সহ ৩

- Advertisement -

রাজ্যের কৃষিমন্ত্রী তথা খড়দহ বিধানসভা কেন্দ্রের বিধায়ক শোভনদেব চট্টোপাধ্যায় বক্তব্য রাখতে গিয়ে বলেন, ‘দুর্নীতিতে অভিযুক্তরা কোর্ট থেকে পরিষ্কার না হয়ে আসা পর্যন্ত তৃণমূলে ঠাই হবে না। অপরাধমুক্ত না হলে তাঁদের দলে ফেরানো হবে না বলেই দাবি করেন তিনি।

আরও পড়ুন: প্রধানমন্ত্রী আবাস যোজনায় বাড়ি তৈরি করতে হলে স্থানীয় তৃণমূল নেতাকে দিতে হবে লক্ষাধিক টাকা নতুবা জায়গা

মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে ঘুষের অভিযোগ নিয়ে বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘুষ খাওয়ার প্রয়োজন পড়ে না। কারণ তিনি একসময়ে সাংসদ ছিলেন এখন রাজ্যের মুখ্যমন্ত্রী হওয়ার পাশাপাশি একজন বিধায়কও। এইসব পদে যে বেতন হয় সেই টাকা উনি পুরো নিলে কত লক্ষ টাকা হয়, তাহলে মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘুষ নেওয়ার প্রয়োজন নেই। তিনি আরও বলেন, ‘সবাই ঘুষ খায় না, সবাই খারাপ হয় না।’ একইসঙ্গে বিজেপি সরকার এবং প্রধানমন্ত্রীকে কটাক্ষ করতেও পিছু পা হননি শোভনদেব চট্টোপাধ্যায়। তিনি কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে সরব হয়ে বলেন, ‘যে রাজ্যে বিজেপি সরকার নেই সেখানে অন্য দলের সরকারকে কাজ করতে দেওয়া হচ্ছে না।’ যেসব রাজ্যে বিজেপি নেই সেখানে ইডি-সিবিআই পাঠিয়ে দেওয়া হচ্ছে বলেও অভিযোগ করেন রাজ্যের মন্ত্রী।