কোম্পানির সই জাল করে কর্ণধার দাবি করার অভিযোগ, গ্রেফতার বিহারের দুই প্রতারক 

0
35

দিঘা: বিহার রাজ্যের একটি কোম্পানির পূর্ব মেদিনীপুর দিঘা শাখায় সই জাল করে কর্ণধার দাবি করার অভিযোগে অবশেষে গ্রেফতার হল দুই প্রতারক যুবক। শনিবার দিঘা থানার পুলিশ বিহারে দুই প্রতারক যুবককে পাকড়াও করে। অভিযুক্ত হল শ্যামবাবু সিং ও নিরঞ্জন সিং। তাদের বাড়ি বিহার রাজ্যে পাটনা এলাকার বাসিন্দা। রবিবার অভিযুক্তদের কাঁথি মহাকুমা আদালতে তোলা হয়। বিচারক তাদের জামিন নাকচ করে ৬ দিনের পুলিশের হেফাজতের নির্দেশ দেন। অভিযুক্তদের হেফাজতে নিয়ে তদন্ত শুরু করেছে দিঘা থানার পুলিশ।

সূত্রের খবর, বিহার রাজ্যের কর্ণধার গণেশ যাদবের সৈকত নগরী দিঘায় (আরওসি) নামক একটি শাখা কোম্পানি রয়েছে। সেই কোম্পানির সই জাল করে নিজেদের কর্ণধার বলে দাবি করছিলেন দুই প্রতারক বলে অভিযোগ। এরপর ঘটনা জানতে পারে বিহারের বাসিন্দা তথা কোম্পানির কর্ণধার গণেশ কুমার যাদব দিঘা থানার একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

- Advertisement -

আরও পড়ুন-সীমান্তরক্ষীর উপর ধারাল অস্ত্র নিয়ে চড়াও, আত্মরক্ষার তাগিদে পাচারকারীকে গুলি

এরপর গত ২৬ শে সেপ্টেম্বর দিঘা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন তিনি। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে দিঘা থানার ওসি বুদ্ধদেব মাল সহ পুলিশ আধিকারিকেরা। গোপন সূত্রে খবর পেয়ে শনিবার রাতে দিঘার একটি হোটেল থেকে বিহারের বাসিন্দা দুই প্রতারককে আটক করে থানায় নিয়ে আসে। কথাবার্তা অসংগতি দেখা দিলে তারপরে অভিযুক্তদের গ্রেফতার করে দিঘা থানার পুলিশ। পুরো ঘটনায় তদন্ত শুরু করেছে দিঘা থানার পুলিশ।

দিঘা থানার ওসি বুদ্ধদেব মাল বলেন, “অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে। পুরো ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। যদিও তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কিছুই বলা সম্ভব হবে না।”