রান্নার গ্যাস ও পেট্রোলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে অবস্থান বিক্ষোভ তৃণমূল ছাত্র পরিষদের 

0
60

শান্তিপুর: দেশজুড়ে রান্নার গ্যাস এবং পেট্রোলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ চলছে। এবার সেই প্রতিবাদের জেরে তৃণমূল ছাত্র পরিষদের পক্ষ থেকে শান্তিপুর কলেজ গেটে অবস্থান বিক্ষোভের আয়োজন করা হল।

লাগামহীন রান্নার গ্যাসের মূল্য বৃদ্ধি এবং প্রায় প্রতি নিহত বেড়ে চলা পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির ফলে নাজেহাল সাধারণ মানুষ। এর আগেও একাধিকবার সরব হয়েছে তৃণমূল ছাত্র পরিষদ। আজ সর্বভারতীয় তৃণমূল ছাত্র পরিষদ নেতৃত্ব তৃণাঙ্কুর ভট্টাচার্য্য নির্দেশে জেলা জুড়ে চলছে ছাত্র দের অবস্থান-বিক্ষোভ। এই বিক্ষোভে সামিল হয়েছিলেন শান্তিপুর কলেজের অধ্যাপক তথা তৃণমূল যুব কংগ্রেসের রাজ্যের সাধারণ সম্পাদক ড: প্রসেনজিৎ মন্ডল।

- Advertisement -

আরও পড়ুন-প্রায় ৩৫ কেজির বেশি বোমা তৈরির বারুদ উদ্ধার, গ্রেফতার অভিযুক্ত

এপ্রসঙ্গে তিনি বলেন, “করোনা পরিস্থিতির কারণে দীর্ঘদিন স্কুল কলেজ বন্ধ ছিল। ছাত্র-ছাত্রীদের পঠন-পাঠনে বিভিন্ন স্কুল-কলেজে উপস্থিতির সংখ্যা ছিল চোখে পড়ার মতো। তবে আজকের বন্ধে কোনভাবেই সাধারণ মানুষ মেনে নেননি। আন্দোলন আমরাও করি তবে সর্বনাশা কর্ম বন্ধ করে নয়।”

নদিয়া জেলা তৃণমূল ছাত্র পরিষদের সহ-সভাপতি রুপম পাল জানান, “ছাত্র-ছাত্রীরা দীর্ঘদিন ধরেই মূল্যবৃদ্ধির প্রতিবাদে। এতেও যদি কেন্দ্রীয় সরকারের কর্ণপাত না করে, তাহলে আগামী দিনে বৃহত্তর গণআন্দোলন গড়ে উঠবে। যার উত্তাপ পৌঁছাবে দিল্লী পর্যন্ত।”