পার্থ-অর্পিতার টাকা কি ভগবানের, অভিনব ব্যানার টাঙিয়ে শিরোনামে টোটো চালক

0
33

বীরভূম : পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারি এবং তাঁর ঘনিষ্ঠ বান্ধবী এখন সারা রাজ্যের অন্যতম প্রধান বহুল চর্চিত বিষয়। পার্থ ও অর্পিতার একাধিক সম্পত্তির খতিয়ান করে দেখছে ইডি। এর মধ্যেই বোলপুরের ‘অপা’ এখন আরেক চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে। শুধু তাই নয়, বোলপুরের পর্যটকদের কাছে আকর্ষণীয় স্থান এখন অপা। এর মধ্যেই বোলপুর শহরজুড়ে পার্থ-অর্পিতার অন্দরে ইডির হানা নিয়ে ব্যাঙ্গাত্মক ব্যানার লাগিয়ে শিরোনামে উঠে এসেছেন এক টোটো চালক।

- Advertisement -

এবার পার্থ-অর্পিতাকে ব্যঙ্গ করে ব্যানার লাগিয়ে শহর জুড়ে টোটো চালাচ্ছেন এক ব্যক্তি। তাও আবার কিনা অনুব্রত মণ্ডলের শহর বোলপুরেই। পার্থ-অর্পিতার ছবি সহ ‘এ টাকা কি ভগবান তোমার’ লেখা টোটোকে দেখতে ও ছবি তুলতে উৎসুক পথচলতি মানুষজন। এই টোটো চালকের নাম সুকেশ চক্রবর্তী। তাঁর এই টোটো এখন অন্যতম আরেক আকর্ষণীয় বিষয় হয়ে দাঁড়িয়েছে সকলের কাছে। পেশায় টোটো চালক সুকেশ চক্রবর্তী অবশ্য জানাচ্ছেন, এসএসসি দুর্নীতির প্রতিবাদ করতেই এই ধরনের ব্যানার লাগিয়ে ঘুরছেন তিনি৷

বোলপুরের বাসিন্দা সুকেশ চক্রবর্তী। এলাকায় ঠাকুর নামে পরিচিত এই ব্যক্তি সকাল থেকে রাত পর্যন্ত টোটো চালান। টোটো চালালেও তার মনটা থাকে যোগ্য প্রার্থী হয়েও শিক্ষকতার চাকরি না পাওয়া দীর্ঘদিন ধরে অবস্থানরত বেকার ছেলেমেয়েদের দিকে। আর তাই প্রাক্তন শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়ের দুর্নীতি সামনে আসতেই প্রতিবাদে সামিল হয়েছেন টোটো চালক সুকেশ। টোটোয় লাগানো ব্যানারে টাকা সহ পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়ের ছবি দেওয়া রয়েছে৷ ছবির নীচে লেখা রয়েছে ‘এ টাকা তো আমার নয়’। তার নীচে লেখা আছে ‘ভগবান এ টাকা কি তোমার?” এই রকম ব্যঙ্গাত্মক ব্যানার লেখা টোটো রাস্তায় ঘোরায় নজর কাড়ছে সাধারণ মানুষের।