গাড়ি আটকে অশ্লীল গালিগালাজ, ভিডিও টুইট করে BJP-র বিরুদ্ধে পাল্টা অভিযোগ TMC বিধায়কের

0
34

খাস ডেস্ক: সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে চুঁচুড়ার তৃণমূল বিধায়ক অসিত মজুমদারকে দেখা যাচ্ছে ফোনে দলীয় কর্মীদের নির্দেশ দিচ্ছেন তাঁরা যেন বিজেপির মিছিলে হামলা করে। এই ভিডিওকে কেন্দ্র করে রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছে। এবার এ নিয়ে মুখ খুললেন খোদ বিধায়ক। তিনিও একটি সোশ্যাল মিডিয়ায় ভিডিও প্রকাশ্যে আনেন।

আরও পড়ুন: ‘রাজ্যপালের জন্য প্রচুর খরচ’, বাংলায় এই পদের অবলুপ্তির দাবি তৃণমূলের

- Advertisement -

তৃণমূল নেতা টুইটারে ভিডিও পোস্ট করেন এবং লেখেন, ‘আমি প্রথম দিন থেকে বলছিলাম যে আমাকে আক্রমণ করার চেষ্টা হয়েছে তারই আমি প্রতিবাদ করেছি।’ নিজের পোস্টে বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ, বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী এবং তৃণমূল কংগ্রেসকে ট্যাগ করেছেন। ভিডিওতে দেখানো হয়েছে, গত শুক্রবার বিজেপির মিছিল থেকে চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদারকে হেনস্থা করার যে অভিযোগ ওঠে তার ফুটেজ। (এই ভিডিওর সত্যতা যাচাই করেনি খাস খবর)।

প্রসঙ্গত, অসিত মজুমদারের ভাইরাল হওয়া ভিডিওকে কেন্দ্র করেই বিজেপির অভিযোগ বিধায়কের ফোনের পরই দলের মিছিলে হামলা হয়। বিজেপি নেতা অনুপম হাজরাও এই ঘটনার প্রতিবাদ জানিয়ে বলেন, ‘দাদুর (তৃণমূল বিধায়ক অসিত মজুমদার) যা বয়স, তাতে উপরে যাওয়ার কাউন্টডাউন অলরেডি শুরু হয়ে গেছে, আর এদিকে ফোনে ইনস্ট্রাকশন দিচ্ছে “বিজেপির মিছিলে অ্যাটাক করে দে”!!! মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্য করে লেখেন জানি ব্যবস্থা নেবেন না, তাও পুলিশ মন্ত্রী কে ট্যাগ করলাম।’