সোনা পাচার মামলায় গ্রেফতার তৃণমূল নেতার ছেলে, জামিন মঞ্জুর আদালতের

0
24

নিজস্ব সংবাদদাতা, বনগাঁ: গরু পাচার মামলা নিয়ে রাজ্যের শাসকদলের বিরুদ্ধে এমনিতেই উঠছে একাধিক অভিযোগ। এর মধ্যেই সোনা পাচারে উঠে এল তৃণমূল নেতার ছেলের নাম। সোনা পাচারের ‘কিংপিন’ বলে সন্দেহ করা হচ্ছে তাঁর ছেলে শুভ আঢ্যকে। বৃহস্পতিবার সকালেই গ্রেফতার করে ডিরেক্টর অব রেভিনিউ ইনটেলিজেন্স(DRI)। পরে তাঁর জামিন মঞ্জুর করে আদালতে।

আরও পড়ুন বাবুলের কাজে বিরক্ত মমতা, বিধানসভা অধিবেশনের পরেই জল্পনা তুঙ্গে

- Advertisement -

চলতি বছরের ১৮ অক্টোবর শিয়ালদহের দিল্লিগামী রাজধানী এক্সপ্রেস থেকে উদ্ধার করা হয় ২৬টা সোনার বিস্কুট। অনুপম মিত্র ও অলীক মণ্ডল নামের দুজনকে গ্রেফতার করা হয়। পরে দুজনকে জিজ্ঞাসাবাদ করে অমিত ঘোষের নাম উঠে আসে। এরপরেই তলব করা হয় তাঁকে। বৃহস্পতিবার সকালে তিনি DRIএর অফিসে হাজিরা দেন। তাঁর সঙ্গেই ছিলেন শুভ আঢ্য। পরে খবর পেতেই তৃণমূলের নেতার ছেলে শুভকে সহ দুজনকেই গ্রেফতার করা হয়।

আরও পড়ুন ফের প্রকাশ্যে শাসকদলের গোষ্ঠী কোন্দল, তৃণমূল নেতার বাড়ির সামনে বোমাবাজির অভিযোগ

উল্লেখ্য, অক্টোবরের আগে জুলাই মাসের একটি সোনা পাচারের ঘটনাতেও অমিত ঘোষের নাম উঠে আসে। সেই মামলায় তলব করা হয় বারবার কিন্তু তিনি হাজিরে দেননি। তবে এদিনের হাজিরাতেও অনুপম মিত্র ও অলীক মণ্ডলকে চেনেন না বলে দাবি করেন অমিত ঘোষ। কিন্তু তাঁর মোবাইল থেকে গ্রেফতার হওয়া অনুপম ও অলীকের টিকিট উদ্ধার হয়। এরপরেই সোনা পাচারের সঙ্গে তাঁর যোগ স্পষ্ট হয়।

বিস্তারিত খবর, লাইভ ভিডিও সহ সমস্ত রকম আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক পেজ: https://www.facebook.com/khaskhobor2020/