Controversial Comment: “দল না থাকলে কুত্তাও পেচ্ছাব করবে না”, শাসকদলের বিধায়কের মন্তব্যে সমালোচনার ঝড়

“সুজনের বাড়িতে যারা রান্নার কাজ করতেন তাঁদেরও চিরকুটে চাকরি হয়েছে”

0
86
tmc MLA Narayan Goswami

অশোকনগর: একের পর এক বিস্ফোরক মন্তব্য তৃণমূল (tmc) বিধায়ক নারায়ণ গোস্বামীর। শুরুতেই দলীয় কর্মীদের উদ্দেশে কড়া বার্তা। এরপর শুভেন্দু থেকে সুজন। কেউ বাদ গেল না বিধায়কের নিশানা থেকে। এদিন দলীয় কর্মীদের উদ্দেশে তিনি বলেন, “দল না থাকলে কুত্তাও পেচ্ছাব করবে না। দল আছে বলে আমরা সব আছি।“ বৃহস্পতিবার রাতে  অশোকনগর শহীদ সদনে প্রস্তুতি সভায় যোগদান করেন বিধায়ক। সেখানেই দলীয় কর্মীদের উদ্দেশে এই কথা বলতে শোনা যায় বিধায়ককে।

আরও পড়ুন :মানুষকে সঠিক পথ দেখাতে ভগবান রামকে আল্লাহ পাঠিয়েছিলেন: ফারুক আবদুল্লাহ

- Advertisement -

তিনি আরও বলেন, “কিসের এমএলএ, কিসের কাউন্সিলর, কিসের প্রধান? দল আছে বলেই আমরা আছি। দল আছে বলেই আমার সামনে পেছনে এত ক্যামেরা।“ পাশাপাশি এদিন বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারীর বিরুদ্ধেও বিস্ফোরক মন্তব্য করেন নারায়ণ গোস্বামী। বলেন, “পথ খুঁজছেন শুভেন্দু। সিপিএমে  (CPIM) যাবেন বলে সিপিএমকে (CPIM)  সার্টিফিকেট দিচ্ছেন। রাজ্যের ৭০ হাজার বুথে প্রার্থী দিতে পারবেন না।  সে সময় মুখ থেকে মুখোশ খসে পড়বে শুভেন্দুর। কেন্দ্রীয় নেতৃত্বকে ভুল বোঝাচ্ছেন তিনি। একসময় বিজেপি (BJP) আর তাঁকে নেবে না। তাই আগে থেকেই সিপিএমে (CPIM)  ইট পেতে রাখছেন রেশন দোকানের মত।“

 “

আরও পড়ুন :কাশ্মীরে গ্রেফতার লস্কর জঙ্গি, উদ্ধার বিপুল আগ্নেয়াস্ত্র, হামলার পরিকল্পনা ছিল কিনা খতিয়ে দেখছে পুলিশ

আরও পড়ুন :Weather update: হালকা বৃষ্টির সম্ভাবনা দুই বঙ্গে, সামান্য বাড়বে তাপমাত্রা, জানুন আবহাওয়ার পূর্বাভাস

এদিন শুভেন্দুর পাশাপাশি সিপিএম (CPIM) নেতা সুজন চক্রবর্তীকেও একহাত নিয়েছেন tmc বিধায়ক (tmc MLA)। তিনি বলেন, “সুজন কুজন অনেক পাওয়া যাবে যারা চিরকুটে চাকরি পেয়েছে। সিপিএম নেতার বাড়িতে যারা রান্নার কাজ করতো বা বউয়ের সাজগোজের কাজ করতো তাঁদেরও চিরকুটে চাকরি হয়েছে”। শাসকদলের বিধায়কের এই মন্তব্যের বিরুদ্ধে পাল্টা কটাক্ষ করতে ছাড়েন নি বিজেপি-সিপিএম নেতৃত্ব।  বিজেপির দাবি, “শুভেন্দুর আগে সিপিএমে ইট পেতে রাখতে চাইছেন শাসকদলের বিধায়ক। এত চুরি করেছেন যে আর দলে থাকতে পারবেন না। ভয় থেকে এই সব কথা বলছেন।“ অন্যদিকে সিপিএম নেতার দাবি, “আমরা একা চোর নই। সবাই চোর।“ তাই বোঝাতেই এমন কথা বলছেন তৃণমূল বিধায়ক।