আগ্নেয়াস্ত্র ও বোমা হাতে হুমকি, গ্রেফতার পঞ্চায়েত সদস্যার স্বামী

0
12

খাস খবর ডেস্ক: এক হাতে আগ্নেয়াস্ত্র আরেক হাতে তাজা বোমা নিয়ে সোশ্যাল মিডিয়ায় হুমকি। পুলিশ প্রশাসন থেকে সাংবাদিক কেউ বাদ যায়নি। গত চারদিন ধরে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে ঝড়ের বেগে। যা দেখে হতচকিত পুলিশ কর্তারা।

আরও পড়ুনঃ গ্যাংটকে ধসে চাপা পড়ে ঘুমন্ত অবস্থায় মা ও দুই ছেলের মৃত্যু

ভিডিওতে দেখা যাচ্ছে, একজন ব্যাক্তি হাতে বন্দুক, পেট্রোল, বোমা, অ্যাসিড ইত্যাদি আগ্নেয়াস্ত্র নিয়ে রীতিমত হুমকি দিচ্ছেন। তাকে বলতে শ্না যায়, তার কাছে যদি কেউ আসে কাউকেই তিনি বেয়াত করবেন না। এমনকি মিডিয়ার লোকজনও যদি আসে তাদের কেও তিনি গুলি করবেন। ভিডিওটি প্রকাশ্যে আসার পরই সক্রিয় হয়ে ওঠে পুলিশ।

অবশেষে পুরাতন মালদহের পুলিশ তৎপরতা শুরু করল। পুরাতন মালদহের মুচিয়ানিমুয়া গ্রামে হানা দিয়ে ওই ব্যাক্তিকে গ্রেফতার করে পুলিশ। তার থেকে একটি নাইন এমএম পিস্তল, তাজা বোমা সহ বিপুল পরিমাণে আগেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে। এত পরিমান আগেয়াস্ত্র তিনি কোথা থেকে পেয়েছেন সেই বিষয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সুত্রে জানা গিয়েছে, ধৃত যুবকের নাম দেব বল্লব(৪৩)। দুই বছর আগে স্ত্রী রীতা বল্লবের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয় তার। বর্তমানে রীতা বল্লব মূচিয়া গ্রাম পঞ্চায়েত তৃণমূল কংগ্রেস সদস্য। এরপর থেকেই মানসিক সমস্যা শুরু হয় তার। নিজেকে গৃহবন্দী করে নেন। বাড়ি থেকে বের হতেন না। তরপরই দেব বল্লবের এমন ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় যা ঘিরে আলোড়ন সৃষ্টি হয়।