প্রার্থীদের অভিযোগ জানতে এবার পুরসভাতে ড্রপ বক্স বসাল BJP

0
35
BJP

মধ্যমগ্রাম: দলীয় প্রার্থীদের কোনও অভাব বা অভিযোগ থাকলে তা সরাসরি জানাতে অনেকেই সমস্যার সম্মুখীন হচ্ছিলেন। তবে এবার পুর নির্বাচনে প্রার্থীদের অভিযোগ জানানোর জন্য ড্রপ বসানোর উদ্যোগ গ্রহণ করল বারাসত সাংগঠনিক জেলা বিজেপি(BJP )।

সারাদিনের সমস্ত খবরের আপডেট পেতে ডাউনলোড করুন খাস খবর অ্যান্ড্রয়েড অ্যাপ: https://play.google.com/store/apps/details?id=app.aartsspl.khaskhobor

- Advertisement -

বিস্তারিত খবর, লাইভ ভিডিও সহ সমস্ত রকম আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক পেজ: https://www.facebook.com/khaskhobor2020

জানা গিয়েছে, বৃহস্পতিবার হরিতলা মোড় সংলগ্ন বারাসাত সাংগঠনিক জেলা বিজেপি কার্যালয়ে বারাসত সাংগঠনিক জেলা বিজেপির(BJP ) অন্তর্গত মধ্যমগ্রাম অশোকনগর হাবরা ও বারাসত পুরসভাতে আলাদা আলাদা ড্রপবক্স বসানো হয়েছে। যেখানে পুরসভার অন্তর্গত বিজেপি(BJP ) প্রার্থী ও দলীয় কর্মী সমর্থকরা, পুর নির্বাচনের লড়াইয়ে যে সমস্ত অসুবিধার সম্মুখীন হয়েছে, তার জন্য লিখিতভাবে তারা সমস্যার কথা তুলে ধরে এই ড্রপবক্সে ফেলে যেতে পারবেন।

আরও পড়ুন-‘বহিরাগতরা আমাদের কাজে বাঁধা দিচ্ছে’, বললেন Visva-Bharati-র উপাচার্য

এবিষয়ে বারাসত সাংগঠনিক জেলা বিজেপির সভাপতি তাপস মিত্র জানালেন, নির্বাচনে প্রার্থীরা লড়াইয়ে করেছেন। নির্বাচনের প্রতিদ্বন্দ্বিতা করতে প্রার্থীদের যদি কোন সমস্যার সম্মুখীন হতে হয়, বা তাদের যদি কোনও বক্তব্য থাকে। অথবা তাদের ওপর বা দলীয় কর্মীদের ওপর তৃণমূল যদি কোন আক্রমণ করে থাকে। তাদের সে সব সমস্যা লিখিত আকারে ড্রপবক্সের ফেলে যাওয়ার ব্যবস্থা করা হয়েছে। দল সেই অনুযায়ী ব্যবস্থা নেবে এবং আগামী দিনে শুদ্ধিকরণের ব্যবস্থা নেবে।