দুটি ওয়ার্ডের উপনির্বাচনেও অশান্তি বাংলায় 

0
27

খাস খবর ডেস্ক : বাংলায় দুটি ওয়ার্ডের উপনির্বাচনেও (By Election) অশান্তি। রবিবার নির্বাচন চলছে আসানসোলের ৬ নং ওয়ার্ডে এবং বনগাঁ পুরসভার ১৪ নং ওয়ার্ডে। এই ঘটনায় নিন্দায় সরব রাজ্যের রাজনৈতিক মহল। প্রশ্ন উঠছে বাংলার গনতন্ত্র কোথায় পৌঁছেছে, দুটি ওয়ার্ডের উপনির্বাচনও এখানে শান্তিতে হয় না। 

আরও পড়ুন : ২৫ বছর পর গান্ধী পরিবারের বাইরে কেউ সভাপতি হতে পারেন কংগ্রেসে

- Advertisement -

১৪ নম্বর ওয়ার্ডের উপনির্বাচনে (By Election) বনগাঁ কবি কেশব লাল বিদ্যাপীঠের সামনেই হঠাৎই সকালে উত্তেজনার সৃষ্টি হয়। তৃণমূল প্রার্থী পাপাই রাহার দাবি বিজেপি পক্ষ থেকে বাইরের লোক নিয়ে আসা হয়েছে ওয়ার্ডের ফল সাপোর্ট করানোর জন্য এখানে বিধায়ক এসেছেন এবং বিধায়কের সঙ্গে আরও কিছু বাইরের লোক এসেছে ভোট করানোর জন্য এমনটাই বলছেন তৃণমূল প্রার্থী। পাল্টা বনগাঁ উত্তরের বিজেপি বিধায়ক অশোক কীর্তনীয়া বলেন আমি ১৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আমি আসতেই পারি বেশ সরগরম হয়ে ওঠে এলাকা তারপরেই কুইক রেস্পন্স টিম এসে পরিস্থিতি সামাল দেয় যারা ভোটার একমাত্র তাদেরকেই ভোট দান কেন্দ্রের ভেতরে প্রবেশের অনুমতি দেয় এবং বাকিদের বুথে এলাকা থেকে সরিয়ে দেওয়া হয়। 

আরও পড়ুন : ভোটের আগে রদবদল গুজরাট মন্ত্রিসভায়

উল্টোদিকে আসানসোলের ৬ নং ওয়ার্ডেও বিজেপির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, তৃণমূলের কর্মীরা সকালে মেরে বিজেপির পোলিং এজেন্টদের বের করে দিয়েছেন। স্বাভাবিকভাবেই তৃণমূল এই অভিযোগ অস্বীকার করেছে। ঘটনাচক্রে এই ওয়ার্ডে তৃণমূল প্রার্থী আসানসোলের মেয়র বিধান উপাধ্যায়।