একরাতে দুটি স্কুলে দুঃসাহসিক চুরির ঘটনায় চাঞ্চল্য, তদন্তে পুলিশ

0
16
Theft Case

হলদিয়া: এক রাতে শিল্পনগরী হলদিয়ায় দুটি স্কুলে চুরির (Theft Case) ঘটনা ঘটল। রবিবার রাতে হলদিয়া ব্লকের দেভোগ গ্রাম পঞ্চায়েতের কিসমত শিবরামনগর গ্রামের দুটি স্কুল চুরি হয়েছে। একরাতে পরপর দুটি চুরির (Theft Case) ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনার খবর পেয়ে সোমবার সকালে স্কুলে পৌঁছায় ভবানীপুর থানার পুলিশ। দুটো চুরির ঘটনা তদন্ত শুরু করেছে পুলিশ।

বিস্তারিত খবর, লাইভ ভিডিও সহ সমস্ত রকম আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক পেজ: https://www.facebook.com/khaskhobor2020/

- Advertisement -

সূত্রের খবর, ওই গ্ৰামের ২৫৩ নং বুথ এলাকায় একটি অঙ্গনওয়াড়ী কেন্দ্র ও একটি শিশুশিক্ষা কেন্দ্র চুরি (Theft Case) হয়েছে। দুই স্কুল থেকে রান্না সরঞ্জাম সহ মিড ডে মিলের খাদ্য সামগ্রী খোয়া গিয়েছে। সোমবার সকালে অঙ্গনওয়াড়ী কেন্দ্র খুলতেই দেখা যায় রান্নার সরঞ্জাম সহ বিভিন্ন খাদ্য সামগ্রী উধাও। আবারও কিছু সময় বাদেই শিশু শিক্ষা কেন্দ্র খুলতে দেখা যায় গ্যাস সিলিণ্ডার ও ওভেন সহ বিভিন্ন রান্না সরঞ্জাম চুরির (Theft Case) হয়ে গিয়েছে।

আরও পড়ুন-শ্রদ্ধাকাণ্ডের ছায়া, বাবাকে খুনের পর দেহের একাধিক টুকরো, অপরাধে জড়িত মৃতের স্ত্রীও

স্থানীয় সূত্রে আরও খবর, দুই স্কুলের জানালা ভেঙে রান্না সরঞ্জাম ও খাদ্য সামগ্রী চুরি (Theft Case) হয়েছে। যদিও এমন ঘটনা এলাকায় প্রথম বলে জানা গিয়েছে। স্কুলের পক্ষ থেকে স্থানীয় ভবানীপুর থানায় অভিযোগ জানানো হয়। এদিন সকালে ভবানীপুর থানার পুলিশ এসে দুই স্কুল পরিদর্শন করেন। দুই স্কুল থেকেই থেকে কয়েক হাজার টাকার জিনিসপত্র চুরি (Theft Case) গিয়েছে বলে অভিযোগ।

সারাদিনের সমস্ত খবরের আপডেট পেতে ডাউনলোড করুন খাস খবর অ্যান্ড্রয়েড অ্যাপ: https://play.google.com/store/apps/details?id=app.aartsspl.khaskhobor

এই ঘটনায় স্কুলের শিক্ষিকা বনশ্রী চক্রবর্তী পণ্ডা বলেন, “স্কুলে এসে দরজা খুলে দেখি, আলমারি ভাঙা অবস্থায় পড়ে রয়েছে। একাধিক দামি জিনিসপত্র উধাও।” অন্য আরও একটি স্কুলের শিক্ষিকা বলেন, “জানালা ভাঙা। একাধিক জিনিসপত্র উধাও৷ পুলিশকে বিষয়টি জানিয়েছি। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ করেছি।” ভগবানপুর থানার দায়িত্বপ্রাপ্ত পুলিশ আধিকারিক মাহিদুল ইসলাম বলেন, “অভিযোগ দায়ের হয়েছে। পুরো ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।”