লেকটাউন বৃদ্ধা খুনে ধৃতকে নিয়ে ঘটনার পুনঃনির্মাণ করল পুলিশ

0
70

লেকটাউন: গত ২১ জুলাই লেকটাউন থানা এলাকার বাঙ্গুরে একটি ফ্ল্যাট থেকে বৃদ্ধার পচাগলা মৃতদেহ উদ্ধার ছিল লেকটাউন থানার পুলিশ। ওই বৃদ্ধার নাম দীপা মুখোপাধ্যায়। বৃদ্ধার খুনের ঘটনায় ১০ দিনের মধ্যে খুনের কিনারা করে লেকটাউন থানার পুলিশ।

জানা গিয়েছে, ৩১ জুলাই উত্তরপ্রদেশ থেকে অভিযুক্ত দীনেশ প্রসাদকে গ্রেফতার করে লেকটাউন থানার পুলিশ। রবিবার ধৃতকে নিয়ে পুলিশ বাঙ্গুরের ওই বৃদ্ধার ফ্ল্যাটে যায় ঘটনার পুনর্নির্মাণ এর জন্য। পুলিশের সামনে ধৃত দীনেশ প্রসাদ দেখায় কিভাবে ওই ফ্ল্যাটে ঢুকেছিল। এছাড়াও সে কিভাবে ওই বৃদ্ধাকে খুন করে ছিল সেই সমস্ত কিছু জানায়।

প্রসঙ্গত, গত ২১ জুলাই বাঙ্গুড় বি ব্লক থেকে বৃদ্ধা মহিলার পচাগলা দেহ উদ্ধার করে লেকটাউন থানার পুলিশ। ওই ঘটনায় তদন্তে নেমে ৩১ জুলাই উত্তর প্রদেশ থেকে দীনেশ প্রসাদকে গ্রেফতার করে পুলিশ।

সূত্রের খবর, এদিন ধৃতকে বিধাননগর মহকুমা আদালতে তুললে পুলিশি হেফাজতের নির্দেশ দেয় বিচারক। পুলিশি জেরায় ধৃত দীনেশ প্রসাদ বৃদ্ধা খুনের ঘটনায় আরও একজনের কথা স্বীকার করেছে। পাশাপাশি বৃদ্ধা খুনের ঘটনায় দ্বিতীয় ব্যক্তির খোঁজে বিভিন্ন জায়গায় তদন্ত চালাচ্ছে লেকটাউন থানার পুলিশ।