Drunk Boy: মদ্যপ ছেলের অত্যাচারে মাথা ফাটল মায়ের

0
27

নদিয়া: কু-পুত্রের জন্য (Drunk boy) হারাতে হয়েছে নিজের স্বামীকে৷ তাতেও অত্যাচার কমেনি মদ্যপ কু-পুত্রের৷ ফের জমি লিখে দেওয়ার জন্য মায়ের ওপর চাপ৷ তাতে রাজি না হওয়ায় মেরে মায়ের মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠল মদ্যপ ছেলের বিরুদ্ধে৷ এমনকি বাধা দিতে গেলে অভিযুক্ত মারধর করে নিজের বোনকেও৷ এরপরই পুলিশের দ্বারস্থ হয়েছেন অসহায় মা৷ নদীয়ার শান্তিপুর থানার বাথানগাছি এলাকার ঘটনা৷ সকলেই অভিযুক্তের কঠোর শাস্তির দাবিতে সরব হয়েছেন৷

স্থানীয় সূত্রের খবর: শান্তিপুর থানার পাবনা পাড়ার বাসিন্দা দীপালি ঘোষ। স্বামী এক বছর আগে ছেলের অত্যাচার সহ্য করতে পেরে আত্মহত্যা করেছেন। তার এক ছেলে এবং দুই মেয়ে। দীপালি ঘোষ কোনওরকমে অন্যের বাড়িতে কাজ করে দুই মেয়েকে নিয়ে সংসার চালান। ছেলে সুকেশ ঘোষ বিয়ে করে আলাদা রয়েছে। কিন্তু অভিযোগ, নিত্যদিন জমি জায়গা নিজের নামে লিখে দেওয়ার জন্য বাড়ির সকলকে মারধর করে। এর আগেও একাধিকবার অভিযুক্ত ছেলে (Drunk boy) তার মাকে মারধর করেছে।

- Advertisement -

এদিন আবার হঠাৎ ছেলে মাকে মেরে মাথা ফাটিয়ে দেয়। প্রতিবাদ করলে নিজের বোন কেউ মারধর করে বলে অভিযোগ অভিযুক্ত ছেলের মধ্যে। প্রতিবেশীদের কোন কথাই শোনে না অভিযুক্ত ছেলে (Drunk boy)। অত্যাচারের ভয়ে বর্তমানে ঘরছাড়া অসহায় গৃহবধূ। অবশেষে অত্যাচার সহ্য করতে না পেরে থানার দ্বারস্থ হল তার মা। মায়ের অভিযোগ, নিত্যদিন ছেলে মদ্যপান অবস্থায় বাড়িতে এসে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং মারধর করে। তিনি চাইছেন প্রশাসন দ্রুত ব্যবস্থা গ্রহণ করুক যাতে সুষ্ঠুভাবে তিনি বাড়িতে বসবাস করতে পারে এবং অভিযুক্ত ছেলের আইনত শাস্তি চাইছেন তিনি।

আরও পড়ুন: বাঙালি কাপুরুষ নয়, যুদ্ধের দেশে প্রমাণ দিলেন Dr. Prithviraj Ghosh

আরও পড়ুন: বিজেপি কেন তৃতীয় স্থানে, নেতৃত্বের নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তুললেন Locket Chatterjee