অসহায় আর্তদের পাশে দাঁড়ালেন বিধায়ক

0
59

বালুরঘাট: মানুষের অসুবিধার শেষ নেই। ভোগান্তি যেন পিছু ছাড়ে না। বর্তমানে কাটমানি ছাড়া সরকারি প্রকল্পের সুযোগই মেলে না অসহায় গরীব মানুষদের। ভোট আসে ভোট যায় কিন্তু আবাস যোজনা থেকে সামাজিক সুরক্ষা প্রকল্প, পানীয় জল, আলো, রাস্তা সহ বিভিন্ন ব্যবস্থাপনা থেকে বঞ্চিত বালুরঘাট বিধানসভার জেড.পি-১১ হিলি মন্ডলের ডুমুরন বুথের বাসিন্দারা। এই পরিস্থিতিতে গ্ৰামের অসহায় মানুষদের পাশে দাঁড়ালেন বালুরঘাট বিধানসভার বিধায়ক ডঃ অশোক কুমার লাহিড়ী।

আরও পড়ুন: হাজিরা এড়ালেন মন্ত্রী পরেশ অধিকারী, জারি হতে পারে আদালত অবমাননার নোটিশ

সামনেই বর্ষাকাল। অনেক অসহায় মানুষ রয়েছেন যাঁদের কাছে বর্ষা উপভোগের ঋতু নয়। প্রতিনিয়ত আয়লা, আমফান, ফনী, হ্যারিকেন, অশনীর মতো প্রাকৃতিক বিপর্যয়ের সঙ্গে লড়াই করে বাঁচতে হয়। আর তাই, আগাম ক্ষয়ক্ষতির আশঙ্কার কথা ভেবে হিলি অঞ্চলের সাধারণ জনগণের পাশে দাঁড়ালেন বিধায়ক। তাঁদের হাতে তুলে দিলেন ত্রিপল। শুধু তাই নয়, আগামীদিনেও গ্ৰামের অসহায় মানুষদের পাশে থাকার আশ্বাসও দিয়েছেন তিনি।

বিধায়কের কথায়, এই ডুমুরন গ্ৰামে তিনি অনেকদিন ধরেই আসছেন। এখানকার মানুষদের তাঁর পরিচয় অনেকদিনের। এই গ্ৰামের বাসিন্দাদের দাবি, যাতে রাস্তাটা আগে ঠিক করে দেওয়া হয়।‌‌‌‌‌ কারণ, সামনেই বর্ষাকাল। রাস্তার অবস্থা এতটাই বেহাল যে চলাচল করা দায়। আর বৃষ্টি হলে অবস্থা আরও খারাপ হয়ে পড়ে। তাই এলাকার মানুষের কথা ভেবে সবার আগে গ্ৰামের রাস্তাটি ঠিক করতে চান তিনি।