দীর্ঘদিন ধরেই বেহাল দশা, সড়ক সংস্কারের দাবিতে রাস্তা অবরোধ স্থানীয়দের

0
25

কৃষ্ণনগর: দীর্ঘদিন ধরেই বেহাল দশা। একাধিকবার প্রশাসনকেও জানিয়েও কোনও কাজ হয়নি। অবশেষে রাস্তা মেরামতের দাবি তুলে পথ অবরোধ করল স্থানীয় বাসিন্দা থেকে ব্যবসায়ীরা।

জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই রাস্তা সারায়ের দাবি তুলে বারংবার লিখিত আবেদনপত্র জমা করে কৃষ্ণনগর পুরসভায় জমা দিয়েছিল স্থানীয়রা। যদিও তাতে আজ পর্যন্ত প্রতিশ্রুতি ছাড়া আর কিছুই মেলেনি। তাই আজ স্থানীয় বাসিন্দা থেকে শুরু করে ব্যবসায়ীরা, সকলে মিলে রাস্তা মেরামতের দাবি তুলে পথ অবরোধ করে বিক্ষোভ দেখালেন।

আরও পড়ুন- আগামী সপ্তাহেই ধেয়ে আসছে ঘূর্ণিঝড়, কতটা প্রভাব পড়বে বঙ্গে, জেনে নিন…

প্রসঙ্গত, কৃষ্ণনগর থেকে মাঝদিয়া গামী রাজ্য সড়ক দীর্ঘদিন ধরেই বেহাল দশা। রাস্তার বেহাল দশার কারণে যানবাহন গেলেই প্রচণ্ড রাস্তার ধুলোয় টিকতে পারছেন না ব্যবসায়ী থেকে স্থানীয় বাসিন্দারা। অভিযোগ, বারংবার পুরসভাকে জানিয়েও কোনও কাজ হয়নি। পুরসভার তরফ থেকে কয়েকজন ইঞ্জিনিয়ারকে পাঠিয়ে শুধু প্রতিশ্রুতি দিয়ে যায়। রাস্তার ধুলোয় স্থানীয় বাসিন্দা ও ব্যবসায়ীদের প্রাণ ওষ্ঠাগত। তখন তারা আন্দোলনের পথেই হাঁটলেন।

এদিন দীর্ঘক্ষণ ধরে তারা কৃষ্ণনগর মাঝদিয়া রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করলেন স্থানীয়রা। তাদের দাবি, অবিলম্বে এই রাজ্য সড়কটির সংস্কারের কাজ শুরু করতে হবে। এই ঘটনায় খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় কৃষ্ণনগর কোতোয়ালি থানার পুলিশ। পুলিশের আশ্বাসেই বিক্ষোভ তুলে নেয় স্থানীয় ব্যবসায়ী ও স্থানীয় বাসিন্দারা।