দ্বিতীয় বিয়ে করায় সংসারে অশান্তি, প্রথম স্ত্রীকে কুপিয়ে খুন করল স্বামী

0
36

বীরভূম: স্ত্রী ও সন্তান নিয়ে সুখেই সংসার করছিলেন দম্পতি। কিন্তু, হঠাৎ দ্বিতীয় বিয়ে করেন স্বামী। বিষয়টি জানাজানি হতেই প্রথম স্ত্রী রাধারানির সঙ্গে শুরু হয় অশান্তি। অবশেষে, প্রথম স্ত্রীকে কুপিয়ে খুন করল স্বামী। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বীরভূমের নলহাটিতে।

আরও পড়ুনঃ চাকরি থেকে বরখাস্ত মন্ত্রীর মেয়ে, বেতন ফিরিয়ে দেওয়ার নির্দেশ হাইকোর্টের

জানা গিয়েছে, অভিযুক্তের নাম প্রভাত কোনাই। বীরভূমের নলহাটি থানার বারাগ্রাম কোনাই পাড়ার বাসিন্দা সে। স্ত্রী ও সন্তানদের নিয়ে সংসার করতেন। কিন্তু, স্বামী দ্বিতীয় বিয়ে করার ফলেই ঝামেলার সূত্রপাত হয়। প্রায়শই তাঁদের মধ্যে অশান্তি হত। বৃহস্পতিবার রাতেও প্রভাত ও প্রথম স্ত্রী রাধারানির মধ্যে অশান্তি হয়। তারপর রাতের খাওয়া দাওয়া সেরে সন্তানদের সঙ্গে ঘুমিয়ে পড়েন রাধারানি। এরপরই, গভীর রাতে ধারালো অস্ত্র নিয়ে স্ত্রীর উপর হামলা করে প্রভাত। গলায় এলোপাথাড়ি কোপ মারে।

আরও পড়ুনঃ DA মামলা নিয়ে হাইকোর্টে ফের ধাক্কা খেল রাজ্য সরকার

মহিলার চিৎকারে ঘুম ভেঙে যায় সন্তানদের। সঙ্গে সঙ্গে রক্তাক্ত অবস্থায় মহিলাকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানেই সারারাত ভর্তি ছিলেন তিনি। অবশেষে সকালে মৃত্যু হয় রাধারানির। ইতিমধ্যেই দেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত স্বামীকে। খুনের জন্য ব্যবহৃত অস্ত্রটিও উদ্ধার করা হয়েছে। ঘটনার নেপথ্যে অন্য কারও যোগ রয়েছে কি না, তাও খতিয়ে দেখছে পুলিশ।