শুভেন্দুও তৃণমূলে ফিরবে, দাবি সেলিমের

0
145

বাগনান : রবিবার অর্জুন সিং ফের তৃণমূলে যোগ দেওয়ার পর থেকে আন্দোলিত হচ্ছে রাজ্য রাজনীতি। অর্জুনের পর তৃণমূলে ফিরবেন শুভেন্দু অধিকারীও দাবি করেছেন সিপিএম রাজ্য সম্পাদক তথা প্রাক্তন সাংসদ মহম্মদ সেলিম। 

আরও পড়ুন : মাদ্রাসা তুলে দেওয়ার পক্ষে সওয়াল করলেন অসমের মুখ্যমন্ত্রী 

হাওড়ার বাগনানের সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে মহম্মদ সেলিম বলেন, “আজ যে তৃণমূল কাল সে বিজেপি ছিল, আজ যে বিজেপি কাল সে তৃণমূল ছিল। ওই যে করণ অর্জুন বলছিল, অর্জুন আসলে করণও আসবে, করণটা কোথায় থাকে, কাঁথিতে থাকে। লোকজনকে বোকা বানাচ্ছে বিরোধী দলের নেতা! কিসের ঝগড়া ? লুঠের ঝগড়া। বাংলায় দিদির লুঠ আর ওদিকে মোদীর লুঠ। আর কখনও কোনও লুঠেরা আরেকটা লুঠেরাকে ধরে না”। 

আরও পড়ুন : “ভারতের সবচেয়ে ব্যর্থ ও হতাশ নেতা” রাহুলকে কটাক্ষ শিবরাজের 

ইতিমধ্যে মহম্মদ সেলিমের মন্তব্য নিয়ে চর্চা শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক মহলে। অর্জুন সিং প্রায় তিন বছর পর তৃণমূলে ফিরে আসলেন। ২০১৯ সালের লোকসভা নির্বাচনের আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন অর্জুন সিং, এরপর ব্যারাকপুর লোকসভা কেন্দ্র থেকে জয়ী হয়ে হন সাংসদ। এদিন আনিস কাণ্ড থেকে হাঁসখালিকাণ্ড একাধিক বিষয় নিয়ে তৃণমূলের বিরুদ্ধে সরব হয়েছেন সিপিএম রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম। রবিবার বাগনানে সিপিএমের সমাবেশে ছিল চোখে পড়ার মতো ভিড়। গত দশ বছরে বাগনান অঞ্চলে সিপিএম এতো বড় সমাবেশ করেনি বলে দাবি বাম নেতৃত্বের।