আক্রমণের ধার এতটুকু কমেনি, টুইট করে বুঝিয়ে দিলেন বিরোধী দলনেতা

"বাংলায় বর্তমানে এক ‘আল্ট্রা ইমার্জেন্সি’র অবস্থা।”

0
34
suvendu adhikari tweet

কলকাতা: মমতা বন্দ্যোপাধ্যায় (mamata banerjee) ও শুভেন্দু অধিকারীর (suvendu adhikari) সৌজন্য সাক্ষাৎ নিয়ে সরগরম রাজ্য রাজনীতি। শুভেন্দুর ডিসেম্বর তত্ত্বের পরই এই সৌজন্য সাক্ষাৎ। যা আলোচনাকে ঘৃতাহুতি দিয়েছে। ইতিমধ্যে রাজ্যের দুই হেভিওয়েট নেতার সাক্ষাৎ নিয়ে মুখ খুলেছেন স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়। বলেছেন, “দল পরিবর্তন করলেই ব্যক্তিগত সম্পর্ক খারাপ হতে হবে, এমনটা মনে করি না।” মমতা-শুভেন্দুর সাক্ষাৎ নিয়ে যখন চারিদিকে চর্চা চলছে, তখন সাক্ষাতের ২৪ ঘণ্টা পেরোতে না পেরোতেই রাজ্যের নিয়োগ দুর্নীতি নিয়ে সরব হলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (suvendu adhikari)।

আরও পড়ুন : সরকারি স্কুলের দেওয়াল ভেঙে ভয়াবহ দুর্ঘটনা, গুরুতর আহত ৭ পড়ুয়া

- Advertisement -

শনিবার সকালে একটি টুইটে বিরোধী দলনেতা লেখেন, “দুর্নীতি করে কেনা অবৈধ নিয়োগ যেভাবে মন্ত্রিসভা বাঁচানোর চেষ্টা করছে, তা সত্যিই বিস্ময়কর। এটা যদি সাংবিধানিক সঙ্কট না হয়, তাহলে আর কী হবে? তৃণমূল সরকারের হাতে বাংলা রসাতলে যাচ্ছে। বাংলায় বর্তমানে এক ‘আল্ট্রা ইমার্জেন্সি’র অবস্থা।” এই নিয়ে রাজ্যের স্কুল শিক্ষা দফতরের লেটারহেডে মে মাসের একটি লেখাও নিজের টুইটারে তুলে ধরেছেন তিনি। মূলত ক্যাবিনেটে আলোচনার বিষয়বস্তু প্রসঙ্গে সেখানে লেখা। ওই টুইট করা প্রতিলিপিগুলির একটি পাতায় লেখা আছে, ৫ হাজার ২৬১টি সুপার নিউমেরারি পোস্ট তৈরি করার প্রস্তাব। এর মধ্যে নবম-দশমের জন্য ১ হাজার ৯৩২টি পদ, একাদশ-দ্বাদশের জন্য ২৪৭টি পদ।

আরও পড়ুন :প্রয়াত Bhool Bhulaiyaa খ্যাত জনপ্রিয় অভিনেতা Vikram Gokhale

আরও পড়ুন :বিদেশে চাহিদা বাড়ছে ভারতীয় চিনির , এবার কী নির্দেশিকা শিথিলের পথে দেশ

এদিন নিয়োগ দুর্নীতি নিয়ে টুইট করে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (suvendu adhikari)  বুঝিয়ে দিলেন, প্রায় দেড় বছর পর মুখ্যমন্ত্রীর সঙ্গে তাঁর সাক্ষাৎকে যে নামই দেওয়া হোক না কেন রাজ্যে ক্রমবর্ধমান দুর্নীতি নিয়ে আক্রমণের ধার এতটুকুও কমাতে রাজি নন তাঁরা।