যোগী সরকারের মতো বাংলাকেও ‘সোজা করব’, মমতাকে হুঁশিয়ারি শুভেন্দুর

0
38

তমলুক: বিজেপির নবান্ন অভিযানকে ঘিরে তোলপাড় হয়েছিল রাজ্য রাজনীতি। পুলিশের লাঠিচার্জ, কাঁদানে গ্যাসে বিপর্যস্ত হয়েছিলেন বিজেপি কর্মী সমর্থক থেকে শুরু করে নেতারাও। সেই প্রতিবাদ এখনও চালিয়ে যাচ্ছে বিজেপি। পুলিশের সন্ত্রাসের বিরুদ্ধে নবান্ন অভিযানের বিজেপি কর্মীদের মিথ্যা কেসে ফাঁসানো হয়েছে। সেই প্রতিবাদে তমলুক সাংগঠনিক জেলার সোনাপেত‍্যা টোল প্লাজা থেকে রাধামণী বাজার পর্যন্ত ধিক্কার মিছিল করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

এদিন দীর্ঘ পথ মিছিল করার পর রাধামণি বাজারে বক্তব্য রাখেন শুভেন্দু অধিকারী। এখানে শুভেন্দু অধিকারী বলেন, “আমরা মমতা ব্যানার্জির মত ভেজাল হিন্দু নই, পিতৃপক্ষতে পুজো উদ্বোধন করি না। কর্মীদের জামিন করিয়ে নিয়ে এসে সংবর্ধনা দেবো, গ্রেফতার হওয়া প্রতি কর্মীর বাড়িতে বিজেপি যাবে। যুব মোর্চার টিম পরশু দিন দেখা করবে জেল খানায়, প্রয়োজন পড়লে আমিও আসবো ওই দিন। এই জেলা না থাকলে দিদি থেকে দিদিমা হয়ে যেতেন।”

- Advertisement -

তিনি আরও বলেন, “চোরদের রানী এসেছিলেন, এদিকে তারক ওদিকে সোমনাথ, বিজেপি পাঞ্জাবি ছেড়েনি, ছিঁড়েছে পাওনাদার, ২ কোটি টাকা ধার করে রেখেছে। সোমনাথ কত কোটি যে তুলছে হিসেবের বাইরে। তৃণমূলের ২৫ ভাগ চোর, ১০০ দিনের কাজের সুপারভাইজার, অঞ্চল প্রধান তো নয় আবু ধাবি থেকে এসেছিলেন, সাউদির রাজা। ওদের ভিতরে আমাদের লোক আছে, প্রশাসক দিয়ে পঞ্চায়েত চালাবে। পুলিশ যেই ১০ জনকে গ্রেফতার করেছে তাদের জেল থেকে বের করে রাষ্ট্রবাদী সম্মানে জেলের বাইরে সংবর্ধনা দেব।”

দুর্গাপুজোর উদ্ধোধনে মুখ্যমন্ত্রীর মন্ত্র ভুল বলা নিয়ে কটাক্ষ করতেও ছাড়েননি বিরোধী দলনেতার। তিনি বলেন, “কাল তো ব্রেক ডাউন হয়ে গেল, সব ভুল সুকুমার করেনি,করেছে ইডি সিবিআই। যেমন ভাষা বোঝেন উনি সেরকম রিপ্লাই পেয়ে যাচ্ছে। কুর্মি সমাজ সহ জন জাতীদের ভুল বুঝিয়ে ভোট বৈতরনী পার করেছেন। তার জেরে ঝাড়গ্রাম সহ এলাকায় ৪ টি সিট পেয়েছেন।” এদিন পূর্ব মেদিনীপুর জেলা পুলিশ সুপারকেও হুঁশিয়ারি দিয়ে শুভেন্দু বলেন, “২০ মাস ধরে রাস্তায় গতি মাপছেন আপনি মেপে যান। ২০ মাস ধরে মাপছেন আরও কুড়ি মাস ধরে মাপুন বিজেপি সরকার এলে কিভাবে সোজা করতে হয় জানা আছে আমার। উত্তরপ্রদেশে যোগী আদিত্যনাথ যে রকম সোজা করেছে আমরাও করব মনে রাখবেন। আপনাকে বিজেপি সরকার এলেও কাজ করতে হবে এটা মনে রাখবেন।”