এখনও ব্যাহত রেল পরিষেবা, ভোগান্তিতে নিত্যযাত্রী-পরীক্ষার্থীরা

0
27

নিজস্ব সংবাদদাতা, নদিয়া: এখনও ব্যাহত রেলে যাত্রী পরিষেবা। সকাল থেকেই বিভিন্ন স্টেশনে দাঁড়িয়ে রয়েছে একের পর এক ট্রেন, ভোগান্তির শিকার অফিস চাকরি থেকে শুরু করে আমজনতা। দু থেকে আড়াই ঘন্টা দেরিতে চলছে প্রতিটি ট্রেন। সবজি বিক্রেতা অফিস-যাত্রী এবং পরীক্ষার্থী সবারই নাজেহাল অবস্থা এই ট্রেন চলাচলে বিঘ্ন ঘটায়। রোগী ট্রেনের মধ্যে শুয়ে পড়েছেন সেচিত্রও ধরা পরল।

আরও পড়ুন-প্রকাশ্যে মুখ্যমন্ত্রীকে নিয়ে ‘কুকথা’ শুভেন্দুর, শুরু বিতর্ক

- Advertisement -

নিত্যদিন এই অসুবিধার কারণে বহু মানুষকে বহু রকম অসুবিধার সম্মুখীন হতে হচ্ছে এমনটাই জানাচ্ছে যাত্রীরা। বিকল্প ব্যবস্থা হিসাবে বাসকে ভরসা করেছেন বেশ কিছু যাত্রী, কিন্তু বাসস্ট্যান্ড গুলিতে বাস ধরার জন্য যাত্রীরা দাঁড়িয়ে থাকলেও বাসের দেখা নেই। দীর্ঘ লাইন পড়েছে বাসস্ট্যান্ডে। কার্যত বলা যেতে পারে ট্রেন এবং বাস সমস্যায় জর্জরিত নিত্যযাত্রী থেকে শুরু করে সাধারণ মানুষ ।গন্তব্যে পৌঁছবেন কখন সেই চিন্তাতেই বর্তমানে ঘুম উড়েছে সবার, যদিও আজ কল্যাণী বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা রয়েছে, বহু ছাত্র-ছাত্রী পরীক্ষা দিতে যেতে পারছে না ,চিন্তায় পড়েছে তারাও।

আরও পড়ুন-টাকা ফেরত দেওয়ার পরেও ক্লিনচিট নয় বনিকে, ফের ডাকা হতে পারে অভিনেতাকে

কি হবে আদৌও, পরীক্ষা দিতে পারবে কিনা তা নিয়ে সংশয়ের মধ্যেই রয়েছেন তারা। বলা যেতে পারে ট্রেন পরিষেবা বিপর্যস্ত হওয়ার পর থেকেই সাধারণ মানুষ হয়রানির শিকার হচ্ছে , ট্রেনে আসতে গেলে বাদুর ঝোলা ভিড়। হাতে প্রাণ নিয়েই বাড়ি ফিরতে হচ্ছে সাধারণ মানুষকে। কবে ঠিক হবে এই পরিষেবা, কবে ঠিকঠাকভাবে ট্রেন চলাচল করবে তা নিয়ে পথ চেয়ে রয়েছে সাধারণ মানুষ।