রাতের ট্রেনে যুবতীকে শ্লীলতাহানির অভিযোগ SSB জওয়ানের বিরুদ্ধে

0
40
molest

খাস খবর ডেস্ক: চলন্ত ট্রেনের মধ্যে মহিলাদের উত্যক্ত করার ঘটনা নতুন নয়। তবে, এবার রাতের ট্রেনে মহিলা কামড়ায় যুবতীকে শ্লীলতাহানির অভিযোগ উঠল সেনাবাহিনীর এক জওয়ানের বিরুদ্ধে। শুধু তাই নয়, দুর্গাপুর স্টেশনে নামার আগে ওই জওয়ান তাঁকে জড়িয়ে ধরেন বলে অভিযোগ ৷ সোমবার রাতের কালকা মেলে হাওড়া থেকে দুর্গাপুর ফেরার সময় এই ঘটনা ঘটে। ইতিমধ্যে ওই জওয়ানকে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুনঃ শিক্ষক নিয়োগের প্রশ্নে একাধিক ভুল, খতিয়ে দেখার নির্দেশ হাইকোর্টের

- Advertisement -

জানা গিয়েছে, সোমবার রাত ৯টা ৫০ মিনিটের কালকা মেলে হাওড়া স্টেশন থেকে দুর্গাপুরে ফিরছিলেন ওই যুবতী। অভিযোগ, এসএসবি ব্যাটালিয়নের এক জওয়ান মদ্যপ অবস্থায় ট্রেনের মধ্যে শুধু অন্তর্বাস পরে ঘুরছিল। যাত্রীরা প্রতিবাদ করায় একটি প্যান্ট পরেই ট্রেনের মধ্যে ঘোরাফেরা করছিল সে। দুর্গাপুর আসার আগে অন্ডালে ওই জওয়ান হঠাৎই ওই যুবতীকে জাপটে ধরে। তারপরও অন্ডাল থেকে দুর্গাপুর আসা পর্যন্ত তাঁকে নানাভাবে শ্লীলতাহানি করে ওই জওয়ান। ঘটনার প্রতিবাদ করলে ওই জওয়ান তাঁকে মারধরও করেন বলে অভিযোগ ৷

এদিকে, ট্রেনের মধ্যে চিৎকার শুনে আরপিএফ জওয়ানরা সেখানে পৌঁছন। তাঁরাই যুবতীকে উদ্ধার করেন। এরপর অভিযুক্ত এসএসবি জওয়ানকে অণ্ডাল জিআরপি-র হাতে তুলে দেয় আরপিএফ ৷ তাঁর বিরুদ্ধে আসানসোল হাইকোর্টে শ্লীলতাহানির অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত যুবতী ৷ এই ঘটনায় আক্রান্ত যুবতী রেলের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্ন তুলেছেন, রাতের ট্রেনে কীভাবে ওই জওয়ান ঘুরে বেড়াচ্ছিলেন? ট্রেনে আরপিএফ-এর নজরদারি থাকলে এই ঘটনা ঘটত না বলে দাবি করেছেন তিনি।