ফের প্রকাশ্যে শাসক দলের গোষ্ঠী সংঘর্ষ, উত্তপ্ত বাঁকুড়া

0
173

বাঁকুড়া: মেলায় জুয়ার আসর বসানোকে কেন্দ্র করে ফের শাসক দলের গোষ্ঠী সংঘর্ষ। এই ঘটনায় উত্তপ্ত হয়ে উঠল বাঁকুড়ার জয়পুর থানা এলাকার উত্তরবাড় গ্রাম পঞ্চায়েত এলাকা। এই ঘটনায় আহত হয়েছে দু’পক্ষের অন্তত ১১ জন। এদের মধ্যে কুবির আলি শেখ ওরফে পাহাড়ির অবস্থা গুরুতর। আহতদের স্থানীয় জয়পুর হাসপাতাল ছাড়াও বিষ্ণুপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতাল, বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন-ফের নাশকতার ছক বানচাল দিল্লিতে, পুলিশের তৎপরতায় উদ্ধার IED

স্থানীয় সূত্রে খবর, প্রাক্তন মন্ত্রী শ্যামল সাঁতরা ‘ঘনিষ্ঠ’ হিসেবে পরিচিত উত্তরবাড় গ্রাম পঞ্চায়েত প্রধান দিলীপ ঘোষের সঙ্গে বিষ্ণুপুর সাংগঠনিক জেলা তৃণমূল সভাপতি অলক মুখোপাধ্যায় ‘ঘনিষ্ঠ’ দলের স্থানীয় অঞ্চল সভাপতি বাবু কোটালের ‘বিবাদ’ দীর্ঘদিনের। শুক্রবার মকর সংক্রান্তির দিন ওই এলাকার বাঁকাসিনীর মেলায় প্রধান দিলীপ ঘোষ গোষ্ঠীর লোকজন ‘জুয়ার আসর বসালে’ অঞ্চল সভাপতি বাবু কোটালের লোকজন বাধা দেয় বলে খবর। পরে স্থানীয় যাদব নগর মোড়ে এনিয়ে দু’পক্ষের ঝামেলা বাধে। বাক্ বিতণ্ডা থেকে তা হাতাহাতির পর্যায়ে পৌঁছায়।

আরও পড়ুন-গোষ্ঠী দ্বন্দ্বের জেরেই নন্দীগ্রামে হারতে হয়েছিল নেত্রীকে, বিস্ফোরক তৃণমূল নেতা আবু তাহের

এই ঘটনায় দু’পক্ষের মোট ১১ জন আহত হন। এদের মধ্যে বাবু কোটাল গোষ্ঠীর কুবির আলি শেখ ওরফে পাহাড়ির অবস্থা গুরুতর। কাটারির আঘাতে মাথায় গুরুতর চোট পেয়েছেন তিনি। এরপরই এই ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছেন বিষ্ণুপুরের এস.ডি.পি.ও কুতুবউদ্দিন খান, সি.আই (কোতুলপুর), ও.সি জয়পুর সহ বিশাল পুলিশ বাহিনী। যদিও এখনও পর্যন্ত এই ঘটনায় যুক্ত থাকার অভিযোগে কাউকে আটক বা গ্রেফতার করা হয়নি।