ঘুরতে নিয়ে যাওয়ার নাম করে নাবালিকাকে ধর্ষণ, গ্রেফতার যুবক

0
55

শিলিগুড়ি: সম্প্রতি রাজ্যের নানা প্রান্ত থেকে ধর্ষণের খবর সামনে আসছে। নাবালিকা থেকে বৃদ্ধা ছাড় পাচ্ছেন না কেউই। এবার বেড়াতে নিয়ে যাওয়ার নাম করে এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল স্থানীয় এক যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে শিলিগুড়ি মহাকুমার ফাঁসিদেওয়ার মৌলানি জোত এলাকায়। ইতিমধ্যে, অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুনঃ পূর্ণাঙ্গ রূপ পেল পদ্মা সেতুর সড়কপথ, শীঘ্রই হবে উদ্বোধন

জানা গিয়েছে, ফাঁসিদেওয়া থানার ঘোষপুকুর ফাঁড়ির অন্তর্গত মৌলানিজোতে শেফালী রায় নামে এক মহিলা তার প্রতিবেশী নাবালিকাকে বেড়াতে নিয়ে যাওয়ার নাম করে বাড়ি থেকে নিয়ে আসে। এর পরেই ওই নাবালিকাকে বিপুল সিংহ নামে ২৪ বছরের এক যুবকের হাতে তুলে দেয়। বিপুল প্রথমে ওই নাবালিকাকে দুধিয়ায় নিয়ে যায় বেড়াতে। এরপরে ফেরার পথে কোনও এক যায়গায় ধর্ষণ করে বলে অভিযোগ।

আরও পড়ুনঃ দুই মন্ত্রীর বাড়িতে আগুণ লাগানোয় জেলায় জারি ১৪৪ ধারা, বন্ধ করা হল ইন্টারনেট পরিষেবা

এরপর নাবালিকা বাড়ি ফিরে পরিবারের কাছে সম্পূর্ণ ঘটনা জানায়। নাবালিকার পরিবারের তরফে অভিযুক্ত বিপুল সিংহের বিরুদ্ধে ঘোষপুকুর পুলিশ ফাড়িতে লিখিত অভিযোগ দায়ের করা হয়। অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। পাশাপাশি নাবালিকাকে নিজেদের হেফাজতে নিয়ে ডাক্তারি পরীক্ষার জন্য উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় অভিযুক্তের কঠোর শাস্তি দাবি করেন নাবালিকার পরিবারের লোকজন। ইতিমধ্যে, গোটা ঘটনার তদন্ত শুরু করেছে ঘোষপুকুর ফাঁড়ির পুলিশ।