শিশু চুরি চেষ্টার ঘটনায় বিক্ষোভ হাসপাতালে

0
44
প্রতীকী ছবি

নিজস্ব সংবাদদাতা, ইসলামপুর: ফের হাসপাতাল থেকে শিশু পাচারের চেষ্টার অভিযোগ। ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। প্রশ্ন উঠছে হাসপাতালের ভূমিকা নিয়ে।

ঘটনাটি ইসলামপুর জেলা হাসপাতালের। প্রসুতি বিভাগ থেকে এক সদ্যেজাতকে চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়লেন এক মহিলা। ওই প্রসূতি বিভাগে অর্চনা মন্ডল নামে এক মহিলা এক পুত্র সন্তানের জন্ম দেন।

বুধবার যখন চিকিৎসকরা রাউন্ড দিয়ে চলে যান, ঠিক তখনই ওই প্রসূতি বিভাগে এক মহিলা চলে যান সবার অলক্ষ্যে। বাচ্চাটিকে নিয়ে চলে যাওয়ার সময় কর্তব্যরত এক আয়া ওই মহিলাকে দেখে ফেলেন। তার সন্দেহ হওয়ায় তিনি ওই মহিলাকে জিঞ্জাসা করতে গেলে ওই মহিলা আয়াকে ধাক্কা মেরে পালানোর চেষ্টা করেন।

তখনই ওই আয়াচিৎকার করে সিকিউরিটি এসে বাচ্চা সমেত ওই মহিলাকে আটক করেন। পরে ঘটনা জানাজানি হতে ওই শিশুর হাসপাতালে এসে বিক্ষোভ দেখান। আত্মীয়দের অভিযোগ, হাসপাতালে সিকিউরিটি থাকতে কেন এত বড় ভুল হবে?

হাসপাতাল কর্তৃপক্ষের দাবি, কোন কর্তব্যে গাফিলতি হয়নি। একটু সামান্য ভুলের জন্য এই ঘটনা ঘটেছে। কর্তৃপক্ষ ওই ভদ্রমহিলাকে পুলিশের হাতে তুলে দিতে চাইলে আসল বাচ্চার মা ওই মহিলাকে ছেড়ে দিতে বলেন। পরে ওই মহিলাকে ছেড়ে দেওয়া হয়।