খড়দহে গাছ থেকে উদ্ধার যুবকের মৃতদেহ

0
679

নিজস্ব সংবাদদাতা, ব্যারাকপুর: একটি গাছ থেকে উদ্ধার যুবকের মৃতদেহ। শনিবার সকালেই বিটি রোড রাজা রোড মোড়ের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। রাজা রোড মোড়ের বাস স্ট্যান্ডের পিছনের গাছ থেকেই যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়।

মৃতদেহ সাধারণ মানুষের চোখে পড়তেই এলাকায় খবর ছড়িয়ে যায়। মানুষের ভিড় জমা হয় এই এলাকাজুড়ে। স্থানীয় মানুষদের নজরে আসতেই জানানো হয় খড়দহ থানায়। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে ওই যুবকের মৃতদেহ উদ্ধার করে।

- Advertisement -

ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে গোটা জায়গা ভালো করে খতিয়ে দেখে। পুলিশ সূত্রেই জানা গিয়েছে, মরিত ওই যুবকের নাম কৃষ্ণা শর্মা। এই যুবকের বয়স ২৭ বছর। জানা গিয়েছে, তিনি স্থানীয় দু’নম্বর সুভাষনগর অঞ্চলের বাসিন্দা।

আরও জানা গিয়েছে, কৃষ্ণা পেশাগতভাবে কখনও অটো রিক্সা বা কখনও টোটো চালিয়ে জীবন কাটাতেন। তবে পরিবারের সদস্যদের কথায়, এরকম ঘটনা কেন ঘটেছে তার হদিশ মিলছে না। সদস্যরাও কি কারণে এই মৃত্যু তা বুঝে উঠতে পারছেন না। কোনও পারিবারিক বা ব্যক্তিগত শত্রুতার কথাও এখনও খোলসা করে কিছুই জানা যাচ্ছে না। বিগত কিছুদিনের মধ্যেও এমন কোনও ঘটনা ঘটেনি যা প্রাণনাশ করার কারণ হয়ে দারাতে পারে বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।

খড়দহ থানার পুলিশ যুবকের মৃতদেহ উদ্ধার করে গোটা ঘটনাস্থলকে ভালোভাবে দেখে। পাশাপাশি কি কারণে এই খুন হয়েছে তা নিয়েও জিজ্ঞাসাবাদ চলছে। পুলিশের তরফ থেকে যথাযথ তদন্ত করে মৃত্যুর কারণ খোঁজার চেষ্টা চলছে। কৃষ্ণার মৃতদেহ উদ্ধার করে আপাতত ময়নাতদন্তে পাঠানো হয়েছে।