প্রেম পরিণতি না পাওয়ায় অভিমানে আত্মঘাতী তরুণী, তদন্তে পুলিশ

0
62

হাবড়া: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে অস্বীকার করায় অভিমানে আত্মঘাতী এক তরুণী। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে হাবড়া থানার নেহেরু বাগ কলোনী এলাকায় ।

সূত্রের খবর, মৃতা মিতা মল্লিকের সঙ্গে ডানকুনি এলাকার রাহুল ঘোষের পরিচয় হয় সামাজিক মাধ্যমে। সেসময় রাহুল ঘোষ দুবাইয়ে কাজ করতো। দেশে ফিরে দুজনের দেখা-সাক্ষাৎ হয় এবং প্রেমের সম্পর্ক ক্রমশ গভীর হয়ে ওঠে । সেই সুবাদে একাধিকবার যুবতীর বাড়িতে যাতায়াত করেছিল তার প্রেমিক।

পরিবার সূত্রে খবর, বেশ কিছুদিন মিতা মানসিকভাবে ভেঙে পড়েছিল। তাকে জানতে চাওয়া হলে জানা গিয়েছে রাহুল তাকে বিয়ে করতে অস্বীকার করেছে। সে তার পরিবার নিয়ে তামিলনাড়ুতে চলে গেছে। বুধবার সকালে যুবতীর ঘর থেকে যুবতীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। ঘটনাটি হাবড়া থানায় জানানো হলে পুলিশ এসে দেহ উদ্ধার করে হাবড়া হাসপাতালে নিয়ে যায়। সেখানেই চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করে।

আরও পড়ুন: প্রায় তিনমাস পর খুলে গেল ভিক্টোরিয়া, বদল হল সময়সূচি

ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে পরিবারে। মিতা মল্লিকের মৃতদেহের পাশ থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিশ। বুধবার মৃতদেহটি ময়নাতদন্তের জন্য বারাসাত পাঠানো হচ্ছে। পাশাপাশি মৃত যুবতীর পরিবার অভিযুক্ত রাহুল ঘোষের বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনার অভিযোগ দায়ের করেছে। তদন্তে নেমেছে হাবড়া থানার পুলিশ।