‘বহিরাগতরা আমাদের কাজে বাধা দিচ্ছে’, বললেন Visva-Bharati-র উপাচার্য

0
70
Visva-Bharati

খাস ডেস্ক: উত্তাল এখনও অব্যাহত Visva-Bharati তে। বন্ধ হয়নি ছাত্র ছাত্রীদের বিক্ষোভ। শুধু তাই নয়, হাইকোর্টের নির্দেশের পরও খোলা হয়নি Visva-Bharati এর হোস্টেল। অর্থাৎ বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ের হোস্টেল খোলা নিয়ে ধোঁয়াশা এখনো অব্যাহত। যা নিয়ে বিপাকে পড়েছেন পড়ুয়ারা।

সারাদিনের সমস্ত খবরের আপডেট পেতে ডাউনলোড করুন খাস খবর অ্যান্ড্রয়েড অ্যাপ: https://play.google.com/store/apps/details?id=app.aartsspl.khaskhobor

- Advertisement -

বিস্তারিত খবর, লাইভ ভিডিও সহ সমস্ত রকম আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক পেজ: https://www.facebook.com/khaskhobor2020

Visva-Bharati তে আগেই হোস্টেল খুলতে আগেই কলকাতা হাইকোর্টের নির্দেশ দিয়েছে। কিন্তু এখনও পর্যন্ত Visva-Bharati-র তরফে খোলা হয়নি পড়ুয়াদের হোস্টেল। এবার সেই নিয়ে এবার মুখ খুললেন উপাচার্য বিদ্যুৎ চক্রবর্তী।

একটি ভিডিও বার্তায় তিনি বলেন, “সেন্ট্রাল অফিস খুলতে পারছি না। কোন ও অফিশিয়াল কাজ আমরা করতে পারছি না। কারণ সেন্ট্রাল অফিসের ভেতরে ছাত্রছাত্রীরা তাবু টাঙ্গিয়ে রেখেছে, তাই আমরা কোন কাজ করতে পারছি না। আমাদের কাজে বাঁধা দেওয়া হচ্ছে। এই আন্দোলনে বহিরাগত অনেকেই সেন্ট্রাল অফিসে প্রবেশ করছে।”

আরও পড়ুন-সাসপেনসন প্রত্যাহারের দাবিতে বিধানসভায় ধর্নায় BJP

অন্যদিকে ছাত্র-ছাত্রীরা জানান, মহামান্য আদালতের রায় অনুযায়ী সেন্ট্রাল অফিসের বাইরে পুলিশ মোতায়ন করা আছে। আমাদের প্রত্যেকটি পড়ুয়ার আই কার্ড বিশ্বভারতী কর্তৃপক্ষ সহ প্রশাসন চেক করতে পারে। এখানে বহিরাগত কেউ প্রবেশ করেনি। উপাচার্য ভুলভাল মন্তব্য করলে সেটা আমরা মেনে নেব না। আমাদের আন্দোলন চলছে এবং আমরা চালিয়ে যাব। যতক্ষণ না আমাদের দাবি মানা হচ্ছে। এদিন পাল্টা হোস্টেল খোলার দাবিতে পড়ুয়াদের পক্ষ থেকে বিশ্ববিদ্যালয় চত্বরে একটি টোটো মিছিল করা হয়।