এবার অনুব্রত ঘনিষ্ঠ ব্যবসায়ী-কর্মচারীদের অ্যাকাউন্ট খতিয়ে দেখবে CBI

0
17
CBI

খাস ডেস্ক: গরুপাচার মামলায় তৎপর CBI! এবার অনুব্রত মণ্ডলের ঘনিষ্ঠ ব্যবসায়ী ও কর্মচারীদের অ্যাকাউন্ট খতিয়ে দেখবে CBI’র আধিকারিকরা। ব্যবসায়ী ও কর্মচারীদের অ্যাকাউন্টেও বিপুল পরিমাণ টাকার হদিশ খুঁজতে নয়া তালিকা তৈরি করল তদন্তকারী আধিকারিকরা।

সারাদিনের সমস্ত খবরের আপডেট পেতে ডাউনলোড করুন খাস খবর অ্যান্ড্রয়েড অ্যাপ: https://play.google.com/store/apps/details?id=app.aartsspl.khaskhobor

- Advertisement -

CBI আধিকারিক সূত্রের খবর, অনুব্রত ঘনিষ্ঠ ব্যবসায়ী ও কর্মচারীদের অ্যাকাউন্টেও বিপুল পরিমাণ হিসেব বহির্ভূত টাকা রয়েছে। গরুপাচারের টাকা এই সব অ্যাকাউন্টের মাধ্যমেই করা হত। কারোর কারোর বেতন ১০ হাজার হলেও তাঁদের অ্যাকাউন্টে বিপুল পরিমাণ হিসেব বহির্ভূত টাকা রয়েছে। এই হিসেব বহির্ভূত বিপুল পরিমাণ টাকার লেনদেনের পিছনে অনেক অজানা তথ্য রয়েছে বলে অনুমান করছেন CBI’র আধিকারিকরা।

আরও পড়ুন-নিয়োগের দাবিতে ফের অভিযানে টেট উত্তীর্ণ প্রার্থীরা, পুলিশি বাধার অভিযোগ

একইসঙ্গে তৃণমূল নেতার ঘনিষ্ঠদের নামে একাধিক জায়গায় কোনও সম্পত্তি রয়েছে কি না, তাও তদন্ত শুরু করেছে CBI’র আধিকারিকরা। আদিকারিকদের অনুমান, এর আগেও তৃণমূল নেতার বাড়ির পরিচারক-পরিচারিকাদের অ্যাকাউন্টও ব্যবহার করে বিপুল টাকা লেনদেন করেছেন। পরিবারের সদস্য থেকে শুরু করে আত্মীয়, ঘনিষ্ঠ ব্যবসায়ী ও কর্মচারী, সকলের অ্যাকাউন্ট ব্যবহার করে বড় অঙ্কের টাকা লেনদেন করেছেন অনুব্রত বলে ধারনা করছেন আধিকারিকরা।

বিস্তারিত খবর, লাইভ ভিডিও সহ সমস্ত রকম আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক পেজ: https://www.facebook.com/khaskhobor2020/

অন্যদিকে, একের পর এক অনুব্রত ঘনিষ্ঠদের তলব করছে তদন্তকারীরা। গরুপাচার মামলায় এদিন ফের দিল্লির অফিসে অনুব্রত ঘনিষ্ঠ মলয়কে তলব করল ED। চলতি সপ্তাহের মধ্যেই মলয় পিঠকে দিল্লিতে হাজিরার নির্দেশ দিয়েছে ED। মলয় পিঠকে ডেকে জিজ্ঞাসাবাদ করলেই হয়ত গরুপাচার কাণ্ডের কোটি কোটি টাকার লেনদেন সম্পর্কে সমস্ত আজানা তথ্য প্রকাশ্যে আসবে বলেই অনুমান করছেন আধিকারিকরা। এর আগেও একাধিকবার একাধিকবার ব্যবসায়ী তথা শান্তিনিকেতন মেডিক্যাল কলেজের কর্ণধার মলয় পিটকে তলব করেছিল তদন্তকারীরা।